ক্ষমা না চাইলে বাংলাদেশে আসতে পারবে না মোদি: বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, যারা ইসলামের বিরোধিতা করে তারা স্বাধীনতার ও বিরোধিতা করে। এরা শুধু ইসলামের শত্রু না এরা স্বাধীনতারও শত্রু। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসতে পারবে না। মোদি ইসলাম ধর্মকে ধ্বংস করতে চায়। যেকোনো কারণবশত যদি মোদি বাংলাদেশে আসার চেষ্টা করে তাহলে এদেশের ১৬ কোটি মুসলমান চুপ করে বসে থাকবে না। কাফনের কাপড় নিয়ে শাপলা চত্বরে কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণা করা হবে।

আজ সোমবার (১৫ মার্চ) বিকেলে হেফাজতে ইসলাম দিরাই উপজেলা শাখার উদ্যোগে দিরাই পৌর এলাকার স্টেডিয়াম মাঠে শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা জুনায়েদ বাবুনগরী এসব কথা বলেন।

বাবুনগরী বলেন, ওই কসাই মোদি গুজরাটে, আহমদাবাদে মুসলমানদের কচু আর গাজরের মতো কচুকাটা করেছে। এমনকি ভারতের অনেক প্রাচীন মসজিদকে ভেঙে ফেলেছে। মোদি যদি সারা বিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা না চায় তাহলে মোদি কোনদিনও বাংলাদেশে আসতে পারবে না।

বাবুনগরী আরও বলেন, বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্বে ইসলামকে নির্মূল করার জন্য একটি কুচক্রী মহল উঠে পরে লেগেছে। আমরা তাদেরকে বলে দিতে চাই যারা ইসলামকে ধংস করতে চায়, নির্মূল করতে চায় তারাই ধংস হয়ে যাবে।