খেলাও হবে, জেতাও হবে: মিমি

সামনেই পশ্চিমবঙ্গের নির্বাচন। পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন, আট দফায় ২০২১ সালের ২৭ মার্চ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিতব্য। নির্বাচনে পশ্চিমবঙ্গ বিধানসভার ২৯৪ আসনের জন্য প্রার্থীরা লড়বেন। রাজ্যটির নন্দীগ্রামে মনোনয়ন জমা দেওয়ার পর একটি ধর্মীয় অনুষ্ঠান থেকে ফেরবার পথে গাড়ির দরজা খোলা রাখা অবস্থায় সাধারণ মানুষদের সঙ্গে কথাবার্তা বলছিলেন মমতা ব্যানার্জি। তার অভিযোগ সেই সময়ই চার-পাঁচজন তাকে ধাক্কা মারে, এতে গাড়ির দরজা তার পায়ে লাগায় গুরুতর চোট পান। এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন মিমি-নুসরাতসহ আরও অনেকেই।

সামাজিক যোগাযোগমাধ্যমের মিমি লেখেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন আমার রানি…গোটা বাংলা মমতা ব্যানার্জির আরোগ্য কামনা করছে।’ এই দিন মমতা ব্যানার্জিকে হাসপাতালে দেখতে গিয়েও গলা ধরে আসে মিমির। তাঁর প্রিয় দিদির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ‘দেখা হবে, খেলা হবে ও জেতাও হবে।’ মিমির পোস্টই বুঝিয়ে দেয় যে এইবারেও তারা ভীষণভাবে আত্মবিশ্বাসী।

মিমি ও নুসরাত এখন দিদির ছায়াসঙ্গী। শিলিগুড়ির প্রচার মঞ্চে মমতার ২ পাশে দেখা গেল নুসরাত, মিমিকে। মঞ্চে ‘দিদি’র পাশে সাদা সালোয়ার-কামিজ, কুর্তি পরা দুই ‘অভিনেত্রী মেয়ে’কে দেখেই উল্লাসে ফেটে পড়ে জনজোয়ার। টুইটারে সেই ছবি শেয়ার করে নিয়েছেন স্বয়ং নুসরাত বিরোধীদের উদ্দেশ্যে লেখেন, ‘দিদির সাথে, দিদির পাশে। খেলা হবে’।

সূত্র: দ্য ওয়াল।