ছাত্রলীগ হেফাজতকে প্রতিহত করবে: লেখক ভট্টাচার্য

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন, বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে হেফাজত তাণ্ডব চালিয়েছে। পাকিস্তানি মদদপুষ্টদের অর্থায়নে তারা এ কার্যক্রম চালাচ্ছে। দেশে যেখানেই তারা অরাজকতা চালাবে, সেখানেই ছাত্রলীগ তাদের প্রতিহত করবে। জেলা ও উপজেলা পর্যায়ে নির্দেশনা দেওয়া আছে বলেও জানান তিনি।

আজ সোমবার (২৯ মার্চ) নিজ জেলা যশোর সফরকালে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কথা বলেন।

লেখক বলেন, জাতির পিতার নেতৃত্বে আমরা যে স্বাধীনতা অর্জন করেছিলাম, সেই স্বাধীনতার আমরা ৫০ বছর উদযাপন করছি। কিন্তু সেই সময় আমরা দেখতে পাচ্ছি ৭১-এর স্বাধীনতাবিরোধী চক্র বাংলাদেশকে খারাপভাবে বহির্বিশ্বের কাছে উপস্থাপনের চেষ্টা করছে। তারা ‘৭৫-এ জাতির জনককে হত্যা করে বিশ্বের বুকে আমাদেরকে বিশ্বাসঘাতকের লেবাস লাগিয়ে দিয়েছিল। ঠিক সেইভাবে আজকে যখন সারা বিশ্ব থেকে সরকারপ্রধানরা বাংলাদেশে আসছেন, সেই সময় ১০ দিন ব্যাপী সুবর্ণ জয়ন্তীর উৎসবকে ভণ্ডুল করতে ও বিশ্বের দরবারে বাংলাদেশকে হেয়প্রতিপন্ন করতে হেফাজতিরা উঠেপড়ে লেগেছে।

এদিকে সকাল ১১টার দিকে তিনি যশোর এসে পৌঁছেন। এর আগে শত শত ছাত্রলীগ নেতাকর্মী ও জেলা আওয়ামী লীগের নেতারা তাকে অভ্যর্থনা জানাতে শহরের দড়াটানা বকুলতলায় বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে অবস্থান নেন। এ সময় তারা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।