তাহসানের স্ট্যাটাসে তোলপাড় ফেসবুক

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ইংরেজি হরফে মাত্র ৫ শব্দের একটি স্ট্যাটাস দিয়েছেন গায়ক ও অভিনেতা তাহসান খান। তাতেই নেটদুনিয়া ঝড় বয়ে গেল। এ গায়কের পাঁচ শব্দের স্ট্যাটাসে তোলপাড় ফেসবুক।

মঙ্গলবার রাতে এক লাইনের একটি স্ট্যাটাসে তাহসান লেখেন, ‘স্টিল আই বিলিভ ইন ইউ’। এরপর থেকে সেই স্ট্যাটাস নিয়ে রীতিমত হইচই শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। যা এখনও চলছে। স্ট্যাটাসটিতে মাত্র ১১ ঘণ্টায় রিয়েকশন পড়েছে এক লাখ ১৭ হাজার। আর কমেন্টস পড়েছে ১৭ হাজারেরও বেশি। শেয়ার হয়েছে ২ হাজার ৮০০ বারেরও বেশি।

তাহসানের পোস্ট দেখে ভক্তদের মনে নানা প্রশ্ন জেগে উঠেছে। কাকে এ বার্তা দিলেন তাহসান? নাকি এটি নতুন কোনো গানের সংকেত দিলেন তিনি? অনেকেই সরাসরি তাহসানের সাবেক স্ত্রী অভিনেত্রী মিথিলার নাম ইংগিত করছেন। কেউ কেউ আবার বিষয়টিকে বিজ্ঞাপন প্রচারণা হিসেবেও ভাবছেন। তারা মনে করছেন, দেশের একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রচারণার অংশ হিসেবে এই স্ট্যাটাস দিয়েছেন তাহসান।

এতো ভাবনার পরও বিষয়টি অমীমাংসিত রহস্যই থেকে গেল। যার উত্তর তাহসানের কাছেই। যদিও এ বিষয়ে তাহসান এখনও মুখ খোলেননি। ৮৫ লাখ ফলোয়ারসহ ভক্তদের ধৈর্যের পরীক্ষা নিচ্ছেন তিনি।