বিএনপি-জামায়াত-হেফাজত এখন এক হয়েছে

আজ শনিবার বিকেলে নোয়াখালী জেলা শহরে স্থানীয় ছাত্রলীগ ও যুব লীগের আয়োজনে সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে স্বাধীনতাবিরোধী জঙ্গি গোষ্ঠির অপতৎপরতা বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় এমপি একরামুল করিম চৌধুরী বলেন, বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃতে এগিয়ে যাচ্ছে। বিশ্বের সকল দেশের রাষ্ট্রপ্রধান যখন শেখ হাসিনার এই উন্নয়নের প্রশংসা করছেন, যে সময়ে বিশ্বে করোনায় মানুষ ঘর থেকে বের হয় না তখন আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্বাগত জানাতে বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানরা বাংলাদেশে এসে এই উন্নয়নের সংহতি প্রকাশ করছেন। বিশেষ করে আমাদের বন্ধুরাষ্ট্র ভারত। যারা মহান মুক্তিযুদ্ধে শুধু আমাদের আশ্রয়ই দেয়নি যারা আমাদের যুদ্ধে অস্ত্র সৈন্য দিয়ে সহযোগিতা করছে সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসায় জঙ্গিরা দেশকে অস্থিতিশীল করছে।

তিনি আরো বলেন, দেশের ভেতর অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে বিএনপি, জামায়াত ও হেফাজত ইসলাম ষড়যন্ত্র করতে এক হয়েছে। তাদের বিরুদ্ধে আমাদের অতীতের মতো সজাগ থাকতে হবে। যেন শেখ হাসিনার এই উন্নয়নয়নের গতিধারাকে যেন বাধাগ্রস্ত না করতে পারে।
এসময় নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমানের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ছাড়াও নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামসুদ্দিন জেহান, জেলা যুব লীগের আহবায়ক ইমন ভট্ট, যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, নোয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদনান আহমেদ প্রমুখ।