মনোনয়ন পেয়ে ভোটের মাঠেও দাপিয়ে বেড়াচ্ছেন শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের নির্বাচনে এবার বিজেপির প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তিনি তৃণমূল কংগ্রেসের মহাসচিব শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছেন।

মনোনয়ন পেয়ে নিবার্চনী প্রচারণায় নেমে পড়েছেন এ অভিনেত্রী। রূপালী পর্দার জগতের মতো রাজনীতির মাঠেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, গত বৃহস্পতিবার সকালে দিল্লি থেকে শ্রাবন্তীকে প্রার্থী ঘোষণা করে বিজেপি। এরপর বিকাল থেকে প্রচার শুরু করেন এ অভিনেত্রী।

তবে প্রথম দিন মন্দিরে পূজা দেওয়া ও কিছু বাড়ি ঘোরার মধ্যে সীমাবদ্ধ ছিল। বড় আকারে কর্মী নিয়ে এলাকাভিত্তিক প্রচার আজ থেকেই শুরু করেছেন তিনি।

শ্রাবন্তী জানান, বেহালা পশ্চিম তার নিজের পাড়া। তার ছোটবেলা এখানে কেটেছে। এখানেই তিনি বড় হয়েছেন। তার আশা, এখানকার বাসিন্দারা তার সঙ্গেই থাকবে।

উল্লেখ্য, বেহালা পশ্চিমে শ্রাবন্তীর বিপক্ষে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। যদিও তাতে ঘাবড়াতে নারাজ বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী। বেহালা পূর্বেও তারকা প্রার্থী দিয়েছে বিজেপি। সেখানে পায়েল সরকারকে প্রার্থী করেছে গেরুয়া শিবির।