মাঝে মাঝেই পাখি হতে ইচ্ছে করে: পরীমনি

মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষন ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ কি দারুণ হতো ব্যাপারটা!

আজ বুধবার (২৪ মার্চ) দুপুরে নিজের ফেসবুকে এমনটাই লিখেছেন ঢালিউডের লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি।

পরীমনি তার স্ট্যাটাসে লিখেছেন, মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে।এই যেমন আজ সকাল থেকে ভিষন ইচ্ছে করছে পাখি হয়ে যেতে।ইশ্ কি দারুন হতো ব্যাপারটা! সকাল নয়টা থেকে রেগুলার চেকআপে এই ডক্টর থেকে ঐ ডক্টর এর চেম্বারে …আমার শহর থেকে শত শত মাইল দুরের শহর কলকাতায়।কাল সকাল থেকে করতে হবে আরো একগাদা টেস্ট।পাখি হলে ঠিক সন্ধার আগে আগে উরাল দিতাম আমি।কোন কিছুই আমাকে বেধে রাখতে পারতো না।ঘন্টাখানেক নীল আকাশে ডানা ঝাপটে টুপ করে হাজির হতাম আপনাদের মাঝে।স্ফুলিঙ্গের প্রিমিয়ারে!

একসাথে সবাই মিলে দেখতাম আমাদের স্ফুলিঙ্গ টিমের এতো মায়া এতো যত্নে বনানো গল্পটা।প্রিয় মানুষদের সাথে সেল্ফি,সিনেপ্লেক্সের পপকর্নের সাথে কফি, স্পট লাইটে দাড়িয়ে সাংবাদিকদের সাথে এক এর পর এক ইন্টারভিউ সেশন আর এতো গুনি একজন পরিচালকের দোয়া।সব কিছু মিস করবো আমি আজ।শুধু ইচ্ছে হলেই পাখি হয়ে যেতে না পারার অপারগতায়।আজ শুধু দুটো ডানা নেই বলে,হুম্।আমি উড়ে যেতে পারলাম না তবু আমার মনটা ঠিক সন্ধা নাগাদ পাখি হয়ে উড়াল দেবে আপনাদের কাছে।পৌছে যাবে স্ফুলিঙ্গের প্রিমিয়ারে।একটু লক্ষ্য করলেই আমাকে দেখতে পাবেন আপনারা।ওই খুব তাড়াহুড়ো করে সিনেপ্লেক্সের এক কোনায় গিয়ে বসলো যে পাখিটা ওটাই তো আমি।আপনাদের পরী 🧚‍♀️ 🙏

এদিকে, পরীমনি অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রিমিয়ার ২৪ মার্চ। কলকাতায় থাকার কারণে প্রিমিয়ারে অংশ নিতে পারবেন না তিনি। পুরো আয়োজনকে মিস করবেন বলে কিছুটা মন খারাপ হচ্ছে এ অভিনেত্রীর। তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ মুক্তি পাচ্ছে ২৬ মার্চ।