মাথায় বল লেগে ক্ষেপে গেলেন ব্যাটসম্যান

ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বড় বিপদের হাত থেকে বেঁচে গেছেন জনি বেয়ারস্টো। ওয়াশিংটন সুন্দরের একটি বল ডেভিড মালানের ব্যাট হয়ে সরাসরি তার মাথায় গিয়ে লাগে।

এটি ১৪তম ওভারের ঘটনা। মালান স্ট্রেইট শট হাঁকিয়েছিলেন। নন স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে থাকা জনি বেয়ারস্টোর হেলমেটে আছড়ে পড়ে মালানের সেই শট।

ক্যাচ ধরার জন্য ঝাঁপিয়েছিলেন সুন্দর। তবে সেই ক্যাচ মিস করে বসেন সুন্দর। এতেই ক্ষোভে ফেটে পড়েন ভারতীয় তারকা। দু’জন উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। আম্পায়ার শেষ পর্যন্ত আসরে নেমে মধ্যস্থতা করেন।

গতকাল শুক্রবার (১২ মার্চ) ভারতকে ৮ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। ১২৫ রানের লক্ষ্যে সফরকারীরা পৌঁছে গেছে ২৭ বল বাকি রেখেই।

স্বাগতিকদের ১৩০ রানের নিচে আটকে রাখার পেছনে বড় অবদান আর্চারের। ডানহাতি এই পেসার ২৩ রানে নেন ৩ উইকেট। আদিল রশিদের প্রাপ্তি বিরাট কোহলির উইকেট। ভারত অধিনায়ককে শূন্য রানে ফেরান ইংলিশ লেগ স্পিনার। ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে ১ উইকেট নেন উড।

রান তাড়ায় দলের জয়ের ভিত গড়ে দেন জেসন রয় ও জস বাটলার। দুইজনের ব্যাটে উদ্বোধনী জুটিতে ইংল্যান্ড পায় ৭২ রান। বাটলার করেন ২৮ রান, রয় আউট হন ৪৯ রানে।

টস হেরে ব্যাটিংয়ে নামা ভারতের শুরুটা ছিল দুঃস্বপ্নের মতো। দলের খাতায় ৩ রান যোগ হতেই তারা হারিয়ে ফেলে লোকেশ রাহুল ও বিরাট কোহলিকে।

মন্থর শুরু করা শিখর ধাওয়ানকে বোল্ড করে দেন উড। প্রথম ৬ ওভারে ভারত তোলে ৩ উইকেট হারিয়ে ২২ রান। টি-টোয়েন্টিতে পাওয়ার প্লেতে এটা তাদের দ্বিতীয় সর্বনিম্ন সংগ্রহ।