মোদির জনসভার মঞ্চে ‘ফুলদানি’ করে রাখা হয়েছে শ্রাবন্তী-পায়েলদের

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন উপলক্ষে সদ্য বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিউড তারকাদের অনেকেই। তাদের মধ্যে আছেন শ্রাবন্তী চ্যাটার্জি, যশ দাশগুপ্ত, হিরণ চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ, পায়েল সরকার। নির্বাচনকে সামনে রেখে গত রোববার কলকাতায় সমাবেশ করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অনেকের ধারণা ছিল, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা এবং কথার সুযোগ পাবেন তারকারা। কিন্তু তা আর হয়নি।

এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। মোদির মূল মঞ্চের পাশে একটি মঞ্চ তৈরি করা হয়েছিল। সেখানেই বসে ছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া তারকারা। দলীয় প্রধানের পাশে বসা বা কথা বলার সুযোগ হয়নি তাদের। নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছেন শুধু মিঠুন চক্রবর্তী। সমাবেশে বক্তব্য দেওয়ার সুযোগও পেয়েছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, সমাবেশ শুরু হওয়ার ঘণ্টাখানেক আগেই সেখানে পৌঁছান তারকারা। অবাক চোখে চার দিকে তাকিয়ে দেখেছেন তারা। অনেকে বলছেন, মোদির জনসভার মঞ্চের ‘ফুলদানি’ করে রাখা হয়েছে বিজেপিতে যোগ দেওয়া তারকাদের। কারণ সমাবেশ নরেদ্র মোদি নিজেই তারকা ছিলেন

যদিও সমাবেশের আগের দিন নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছিলেন শ্রাবন্তী। ভারতীয় গণমাধ্যমকে বলেছিলেন, উত্তেজনায় শনিবার রাতে তার ঘুমই হয়নি। সকাল সকাল উঠে পড়েছি। প্রথমবার প্রধানমন্ত্রীর সামনে যাব। তার সঙ্গে দেখা হবে। খুবই উৎসাহিত আমি। নিশ্চয়ই চাইব তার সঙ্গে কথা বলতে।

কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুই পূরণ হলো না শ্রাবন্তীর। ওদিকে পাল্টা দৃশ্য দেখা গেছে মমতা ব্যানার্জির দার্জিলিংয়ের রোড শোতে। পুরো সময়টা মমতার পাশে ছিলেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। মঞ্চে বক্তব্যও দিয়েছেন তারা।