সাকিবের সোজাসাপ্টা বলার অ্যাপ্রোচটা বেশ লেগেছেঃ বান্নাহ

এই সময়ের জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। ক্রীড়াপ্রেমী এই নির্মাতা চোখ রাখেন যেমন ক্রিকেটে, তেমনই ফুটবলে। যেমন ঘরোয়া লিগ তেমনই স্প্যানিশ, লা লিগা, ইংলিশ প্রিমিয়ার লিগসহ বাদ নেই কোনো লিগই। তবে ক্রিকেট নিয়ে আর সকলের চেয়ে উন্মাদনায় মাত্রা ভিন্ন রয়েছে- সেটা চোখে পড়ে ভক্তদের।

এবার খুব জোরালোভাবেই সাকিব আল হাসানকে নিয়ে নিজের অভিমত প্রকাশ করলেন মাবরুর রশিদ বান্নাহ। গতকাল শনিবার রাতে সাকিব আল হাসান একটি অনলাইন শপের ফেসবুক লাইভে এসেছিলেন। সেখানে নানা কথা বলেন। সে সব কথার টুকরো অংশ নিয়ে আলোচনা সমালোচনা চলছে। সাকিবের কথার সঙ্গেই বান্নাহ নিজের একাত্মতা প্রকাশ করেন।

বান্নাহ বলেন, সাকিব আল হাসান এর লাইভটা দেখলাম। যা বুঝলাম তাতে এতটুকু স্পষ্ট বিসিবির ভেতরেই কিছু হিংসুইট্টা, কিছু ঘষেটি বেগম টাইপ ব্যাক্তি বেশ পাওয়ার নিয়েই বসে আছে। সাকিবকে গাইল পাড়তে গিয়ে বিসিবিকে ধোঁয়া তুলসী পাতা ভাবা বেশ বোকামি। যেটা অনেকেই করেছেন এবং এখনো করছেন।

এই নির্মাতা আরো বলেন, সাকিবের এই সোজাসাপ্টা কথা বলার অ্যাপ্রোচটা বেশ লেগেছে। তবে উনি নিশ্চয়ই এটাও জানেন, উনার শত্রু আরো বাড়বে। বিরুদ্ধে আরো কঠিন, শক্ত ও বড় বড় শত্রু লেগে যাবে। যে শত্রুরা দেশের ক্রিকেটের ভালো চায় না, শুধুই ভালোবাসে ব্যক্তি সুবিধাকে।

বর্তমানে বান্নাহ নতুন একটি ধারাবাহিকের কাজ করছেন। যার নাম সি ফর কোচিং। আজাইরা লিমিটেডের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হচ্ছে।