সাদা ধুতি-নীল শার্ট পরে নয়া ইনিংস খেলবেন হরভজন সিং

অভিনয়ের হাত ধরে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন হরভজন সিং (Harbhajan Singh)৷ টিম ইন্ডিয়ার টার্বানেটরকে বাইশ গজের বাইরে ধারাভাষ্যকার ও রিয়ালিটি শোয়ের বিচারক হিসাবে পাওয়া গিয়েছে অতীতে৷ সাদা ধুতি-নীল শার্ট পরে নয়া ইনিংস খেলবেন
ক্রিকেটার হরভজন সিং।

গত সোমবার এই ছবির টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পঞ্জাব পুত্তর, যা দেখে তাঁর ফ্যানেরা মুগ্ধ৷ ভাজ্জির প্রশংসায় ট্যুইট করলেন তাঁর জাতীয় ও আইপিএল টিমের প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না (Suresh Raina)৷

এমনকী হরভজনের অভিনেত্রী ও মডেল স্ত্রী গীতা বসরাও (Geeta Basra) ট্যুইট করলেন৷রায়না ট্যুইটারে লিখলেন, “এটা এপিক হয়েছে ভাজ্জু পা৷ পুরো ছবিটা দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না৷ তোমার নতুন প্রচেষ্টায় অনেক সাফল্য আসুক৷ এমনটাই কামনা করি।

গল্প নিয়ে সিনেমার পরিচালক বলেন, গল্পটি কলেজের রাজনীতি এবং খেলাধুলার উপর ভিত্তি করে। তবে সবকিছুর সঙ্গে মিশে থাকবে বন্ধুত্ব। আশা করছি দারুণ কিছু হবে। চেন্নাইয়ে সুপার কিংস হয়ে খেলার সময় থেকেই এখানে হরভজনের আলাদা প্রীতি রয়েছে।

উল্লেখ্য, কার্তিক যোগী পরিচালিত ‘ডিক্কিলোনাত’ সিনেমাতে অভিনয় করবেন হরভজন সিং বলে শোনা যাচ্ছে। তামিল ভাষায় একটি ওয়েব সিরিজেও কাজ করার কথা রয়েছে তার।