হুইল চেয়ারে বসে ‘রোড শো’ করলেন মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় হুইল চেয়ারে বসেই কলকাতায় রোড শো করেছেন। আজ রবিবার কলকাতার মেয়ো রোডে গান্ধী ভাস্কর্যের পাদদেশ থেকে হাজরা পর্যন্ত রোড শো করে তৃণমূল কংগ্রেস। হুইল চেয়ারে বসে এ রোড শোর নেতৃত্ব দেন তৃণমূল নেত্রী মমতা।

প্রথমে কালীঘাটের বাড়ি থেকে গাড়িতে মেয়ো রোডে পৌঁছান মমতা। সেখানে গাড়ি থেকে নেমে নীল-সাদা হুইল চেয়ারে বসে রওনা দেন গান্ধী মূর্তির দিকে। এরপর সেখান থেকে মিছিলের সূচনা করেন তিনি। এ সময় তার পায়ে ছিল বিশেষ জুতা। মেয়ো রোড থেকে শুরু হয়ে প্রায় ৫ কিলোমিটার পথ অতিক্রম করে রোড শো।

প্রথমে পরিকল্পনা ছিল মিছিলে নেতৃত্ব দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরে সিদ্ধান্ত হয় মিছিলের শেষে হাজরায় থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে হুইল চেয়ারে বসেই এতে অংশ নেন তিনি। পায়ে আঘাত পাওয়ার কারণে মমতা এদিন হাঁটতে পারেননি। মিছিল শুরুর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ভাঙা পায়েই খেলা হবে’।

মিছিল শেষে মমতা রওনা হন দূর্গাপুরের উদ্দেশ্যে। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, সোমবার সেখান থেকে তিনি যাবেন পুরুলিয়ায়। পুরুলিয়ায় দুটি জনসভা করবেন তিনি। মঙ্গলবার তিনি জনসভা করবেন বাঁকুড়ায়। বুধবার ঝাড়গ্রামে সভা করে কলকাতায় ফিরবেন এবং নির্বাচনী ইশতেহার প্রকাশ করবেন।

সূত্র: এনডিটিভি।