১৪ দিন পর একে অপরকে ছোঁয়ার সুযোগ পেলেন মিরাজ-তাসকিনরা

তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলার উদ্দেশ্যে নিউজিল্যান্ডে অবস্থানরত বাংলাদেশ দলের ক্রিকেটারদের ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হয়েছে আজ। এর মধ্যেই ক্রাইস্টচার্চ থেকে কুইন্সটাউনে পাড়ি জমিয়েছেন টাইগাররা। সকল শর্ত শেষ করেই একে অপরের সাথে দেখা করেছেন। কোলাকুলি করতেও দেখা গিয়েছে ক্রিকেটারদের।

১৪ দিনের এই বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষে আজ দুপুরের দিকে কুইন্স টাউনের উদ্দেশ্যে ক্রাইস্টচার্চ ছাড়ে বাংলাদেশ। এই শহরে পাঁচ দিনের ক্যাম্প করবে তারা। ক্যাম্প শেষে ১৬ মার্চ ডুনেডিন পৌঁছবে টাইগাররা।

ডুনেডিনের ইউনিভার্সিটি অব ওটাগোতে আগামী ২০ মার্চ থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। ক্রাইস্টচার্চের হাগলি ওভালে ২৩ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। আর ২৬ মার্চ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম ও তৃতীয় ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৪টায়। আর দ্বিতীয় শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়।

পরে হ্যামিল্টনের সেডন পার্কে ২৮ মার্চ বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ৩০ মার্চ ও ১ এপ্রিল হবে পরের দু’টি টি-টোয়েন্টি ম্যাচ। এই শেষ দু’টি টি-টোয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়।