অনির্দিষ্টকালের জন্য স্থগিত পাকিস্তানের বাংলাদেশ সফর

বাংলাদেশের করোনা পরিস্থিতি দিন দিন অবনতি ও দেশে লকডাউনের কারণে স্থগিত করা হয়েছে পাকিস্তান যুব দলের বাংলাদেশ সফর। টাইগার যুবাদের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এ মাসে বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তানী যুবাদের। কিন্তু বর্তমান পরিস্থিতিতে সিরিজটি অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

পৃথক বিবৃতিতে, বিসিবি ও পিসিবি সফর স্থগিতের কথা নিশ্চিত করেছে। সফরটি আপাতত স্থগিত করে করোনা পরিস্থিতির উন্নতি হলে ঈদ উল ফিতরের পর সিরিজটি আয়োজনের কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সিরিজ স্থগিত হওয়ার কারণে লাহোরে পাকিস্তান যুব দলের প্রস্তুতি ক্যাম্প স্থগিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

করোনার কারণে যুব দলের সিরিজ স্থগিতের বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, করোনা দেশে বেড়ে যাওয়ায় সিরিজটি স্থগিত করা হয়েছে, করোনা পরিস্থিতির উন্নতি সাপেক্ষে সুবিধাজনক সময়ে পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলের বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ আয়োজন করবে বিসিবি।

পূর্বসূচি অনুযায়ী ১২ এপ্রিল বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তান যুব দলের, কিন্তু করোনা ভাইরাসের কারণে তা পিছিয়ে যায়। নতুন করে সফর সূচী অনুযায়ী ১৭ এপ্রিল ঢাকায় পা রাখার কথা ছিল তাদের।