অসচ্ছল ও দরিদ্র পরিবারের শিশুদের বিনামূল্যে গুঁড়ো দুধ বিতরণ করবে ছাত্রলীগ

অসচ্ছল ও দরিদ্র পরিবারের যে শিশুরা মায়ের দুধ পাচ্ছে না তাদের ঘরে ঘরে বিনামূল্যে গুঁড়ো দুধ পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ। শিশুদের জন্য বিনামূল্যে গুঁড়ো দুধ বিতরণ সেবা চালু করেছেন চট্টগ্রামের চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ।

আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুর থেকে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশে এ সেবা কার্যক্রম শুরু করা হয়।

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরুন নবী শাহেদ বলেন, সময়ের প্রয়োজনে সাধারণ মানুষের পাশে সবসময় বাংলাদেশ ছাত্রলীগ এগিয়ে এসেছে। করোনা পরিস্থিতিতেও তারই ধারাবাহিকতা অব্যাহত রেখেছে ঐতিহ্যবাহী এ সংগঠনটি।

নুরুন নবী শাহেদ আরও বলেন, করোনাকালে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব পরিবারে অনেক শিশুও রয়েছে। অভাব অনটনের কারণে শিশুর জন্য দুধ কেনা তাদের পক্ষে সম্ভব হচ্ছে না। এমন পরিবারগুলোর কাছে আমরা গুঁড়ো দুধ সরবরাহ করার উদ্যোগ নিয়েছি।

চট্টগ্রাম মহানগরের যেকোনও স্থান থেকে ফোন করলেই পরিবারের কাছে পৌঁছে যাবে শিশুদের গুঁড়ো দুধ। বিনামূল্যে শিশুর জন্য গুঁড়ো দুধ পেতে যোগাযোগ করুন: ০১৮১৫৯৫৩৬৬২, +৮৮০১৬৭১৭৯৭৮৭৪, +৮৮০১৮৩১৬৯২২৮৮ নম্বরে।