আকরামের নেতৃত্বে বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বিপক্ষে সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। দীর্ঘ এই সফরের জন্যে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর দলটিতে নেতৃত্ব দিবেন কাশিম আকরাম।

আগামী ১৭ এপ্রিল ঢাকায় পা রাখবে পাকিস্তানের যুবারা। এরপরই তারা সিলেটে চলে যাবে। সেখানেই নিয়ম মেনে ২১ এপ্রিল পর্যন্ত চলবে কোয়ারেন্টাইন। এরপর দুই দিন অনুশীলন। তারপরই মাঠের লড়াই।

এদিকে অধিনায়কের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত আকরাম বলেন, পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলকে নেতৃত্ব দেওয়া আমার জন্য বড় সম্মানের বিষয়। গত এক বছর আমার জন্য ভালো সময় ছিল এবং আমার প্রতি আস্থা রাখার জন্য টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের কাছে আমি কৃতজ্ঞ।

আগামী ২৩ এপ্রিল ৪ দিনের ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের সঙ্গে লড়বে তারা। এরপর ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচ ৩০ এপ্রিল। ২ ও ৪ মে সিলেটেই সিরিজের পরের দুটো ওয়ানডে। এরপর ঢাকায় আসবে দুই যুব দল। ৭ ও ৯ মে সিরিজের শেষ দুই ওয়ানডে মিরপুরের হোম অব ক্রিকেটে।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলঃ কাশিম আকরাম (অধিনায়ক), আব্বাস আলি, আবদুল ফাসিহ, আব্দুল ওয়াহিদ বাঙ্গালজাই, আলিয়ান মেহমুদ, আহমেদ খান, আলি আফসান্দ, ফাহাদ মুনির, ফয়সাল আকরাম, হাসিবউল্লাহ (উইকেটকিপার), মাজ সাদাকাত, মোহাম্মদ ইরফান নিয়াজি, মোহাম্মদ শেহজাদ, মুনিব ওয়াসিফ, রাজা উল মুস্তফা (উইকেটকিপার), তাহির হুসাইন ও জিশান জামির।