ক্ষমা চাইতে বললেন শাহরুখ, কড়া জবাব রাসেলের

জয়ের জন্য ৩১ বলে কলকাতা নাইট রাইডার্সের চাই ৩১ রান। হাতে উইকেট ৭টি। অথচ তাদের হাতের মুঠোয় থাকা ম্যাচটি কিনা জিতে নিল মুম্বাই ইন্ডিয়ান্স! কলকাতার এমন হার আক্ষেপে পুড়িয়েছে দলটির মালিক শাহরুখ খানকে। বলিউড বাদশাহ খ্যাত তারকা ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রকাশ করেন তীব্র হতাশা। সেই টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন দলের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

ম্যাচের শেষদিকে ছড়ায় দারুণ উত্তেজনা। নিতিশ রানার হাফসেঞ্চুরিতে নিশ্চিত জয়ের পথে থাকা কলকাতা পা হড়কায় অবিশ্বাস্যভাবে। শেষ ৩১ বলে তারা স্কোরবোর্ডে যোগ করতে পারে মোটে ২০ রান। এসময়ে সাজঘরে ফেরত যান রানা, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্স। মুম্বাইকে জেতাতে দুই স্পিনার রাহুল চাহার ও ক্রুনাল পান্ডিয়া এবং দুই পেসার জাসপ্রিত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট করেন আঁটসাঁট বোলিং। তবে কলকাতার ব্যাটসম্যানদের উইকেট ছুঁড়ে আসা ও হঠাৎ করে ব্যাটে বল লাগাতে ভুলে যাওয়ার দায়ও কম নয়!

দল তালগোল পাকিয়ে সহজ সমীকরণ মেলাতে ব্যর্থ হওয়ায় হতাশ শাহরুখ ক্ষমা চেয়ে করেন টুইটে লেখেন, হতাশাজনক পারফরম্যান্স। অন্তত এটা বলতে হবে। ভক্তদের কাছে ক্ষমা চাইছে কলকাতা নাইট রাইডার্স।

ম্যাচে বল হাতে ২ ওভারে ৫ উইকেট তুলে নিলেও ব্যাট হাতে কাজের কাজ করতে পারেননি আন্দ্রে রাসেল। ম্যাচ শেষে দলের মালিক শাহরুখের টুইটের প্রতিক্রিয়ায় রাসেল বলেন, হ্যা, আমি সেই টুইটকে সমর্থন করি। তবে দিন শেষে এটা ক্রিকেট খেলা, শেষ না হওয়া অব্দি আপনি নিশ্চিত হতে পারবেন না।

তবে দল এখনো আত্মবিশ্বাসী বলে জানান রাসেল আরও বলেন, আমি মনে করি আমরা এখনো আত্মবিশ্বাসী।আমরা বেশ ভালো ক্রিকেট খেলেছি এবং সবাইকে নিয়ে আমি গর্বিত। আমরা অবশ্যই হতাশ, তবে এটাই পথের শেষ না। এটা কেবলই দ্বিতীয় খেলা এবং আমরা এটা থেকে শিক্ষা নিচ্ছি।