মেয়ে আইরার জন্য গর্বিত সৃজিত

মিথিলা-তাহসানের মেয়ে আইরা ধীরে ধীরে বড় হচ্ছে। কখনও বাংলাদেশ, কখনও বা ভারতে থাকে আইরা। সঠিক ভাবে তার পড়াশোনা শুরু হওয়া দরকার বলে মনে করেছেন মিথিলা-সৃজিত দম্পতি। সে কারণেই কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলে মেয়ে আইরাকে ভর্তি করিয়ে দিয়েছেন। সেখানে ভাল পারফর্ম করে পুরস্কার পেয়েছে আইরা। তাই এবার মেয়ে আইরার জন্য গর্বিত হলেন সৃজিত মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির কারণ ভাগ করে নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় দু’টি সার্টিফিকেট এবং দু’টি পুরস্কারের ছবি শেয়ার করেছেন সৃজিত। কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলের এই দুটি ট্রফিই পেয়েছে আইরা। একটি প্রথম এবং অপরটি তৃতীয় পুরস্কারের ট্রফি। বাবা হিসেবে নিঃসন্দেহে গর্বের মুহূর্ত। ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘প্রাউড আব্বু’।

সম্প্রতি ভারতের জাতীয় পুরস্কারের তালিকা ঘোষিত হয়েছে। ‘গুমনামী’ ছবির জন্য পুরস্কার পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ফলে সেলিব্রেশন মুডেই ছিল গোটা পরিবার। এর মাঝেই আবার আইরার এই অর্জন।

দিনভর নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকেন সৃজিত-মিথিলা। তার মধ্যেও নিয়ম করে মেয়েকে সময় দেন। আইরা নিজের পছন্দে বড় হোক, সেটাই তারা চান। কোনও কিছু তার উপর জোর করে চাপিয়ে দেওয়া পছন্দ করেন না দম্পতি। শিশুদের নিয়ে কাজের পাশাপাশি গান এবং অভিনয়কেও ক্যারিয়ারে প্রাধান্য দিতে চান মিথিলা।