রাতে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে সাকিবের কলকাতা

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স এবং প্রতিপক্ষ ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দ্রাবাদ। কিন্তু প্রথম ম্যাচে কলকাতার একাদশে সাকিব থাকবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।

আইপিএলে এক ম্যাচে সর্বোচ্চ চারজন বিদেশি ক্রিকেটার একটি দল খেলাতে পারে। সেক্ষেত্রে কলকাতার অধিনায়ক হিসেবে ইয়ন মরগান নিশ্চিত। এর বাইরে বাকি তিনজনের জন্য লড়তে হবে সাকিবকে। চার বিদেশির কোটায় জায়গা পেতে আন্দ্রে রাসেল, সুনীল নারিন, প্যাট কামিন্স, লকি ফার্গুসনদের সঙ্গে লড়তে হবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাঁসানকে।

তবে সাকিবের অভিজ্ঞতা ও পারফরমেন্স বিবেচনায় কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগান সাকিবকে নিয়মিত খেলাতে চান। তাই সাকিবের নিয়মিত পারফরমেন্সে দেখার অপেক্ষায় প্রহর গুনছে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা।

সানরাইজার্স হায়দ্রাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, মনিশ পান্ডে, কেন উইলিয়ামসন, বিজয় শংকর, কেদার যাদব, মোহাম্মদ নবি, আবদুল সামাদ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দ্বিপ শর্মা ও টি নটরাজন।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ: শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, নিথিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান/সুনিল নারিন, প্যাট কামিন্স, হরভজন সিং, প্রসিদ্ধ কৃষ্ণা ও বরুন চক্রবর্তী।