রোজা নিয়ে জয়া আহসানের যে স্ট্যাটাস ভাইরাল

রমজান বা রামাদান ইসলামি বর্ষপঞ্জির ৯ম মাস এবং ইসলাম ধর্মমতে সবচেয়ে পবিত্রতম মাস এটি। এই মাসে মুসলমানগণ ধর্ম চর্চার অংশ হিসেবে ভোর থেকে সুর্যাস্তের পর পর্যন্ত সকল প্রকার পানাহার ও যৌনক্রিয়াদি বর্জন করে থাকেন। গতকাল মঙ্গলবার দেশের আকাশে রমজান মাসের চাঁদ দেখা পর থেকেই ঘরে ঘরে রোজার প্রস্তুতি শুরু হয়।

আজ বুধবার (১৪ এপ্রিল) সকালে প্রথম রোজার দিন রমজান মাসকে স্বাগত জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

নিজের ভেরিফায়েড পেজে জয়া আহসান লেখেন, রমজানের পবিত্রতা নতুন বছরকে স্নিগ্ধ করে তুলুক, প্রশান্তিময় হোক জীবন..। প্রথম রোজার দিন বাংলা সনের নতুন বছর হওয়ায় সবাইকে নববর্ষের শুভেচ্ছাও জানান তিনি।

ফেসবুক পোস্টের সঙ্গে নীল শাড়ি পরা কয়েকটি ছবিও জুড়ে দিয়েছেন জয়া। রমজান নিয়ে পোস্টটি দেওয়ার পর নেট দুনিয়ায় ছড়িয়ে যায়। ভক্তরা তার স্ট্যাটাসটি একের পর এক শেয়ার করতে থাকেন। স্ট্যাটাসের মন্তব্যের ঘরে অনেকেই রমজানের ফজিলত নিয়ে কথা বলেন।

তবে, স্ট্যাটাসের সঙ্গে জয়া যে ছবি আপলোড করেছেন তারও প্রশংসা করেছেন অনেকেই। অভিনেত্রীর শাড়ি পরা ছবিগুলোকে শালীন ও মার্জিত পোশাক বলে অনেকেই মন্তব্য করেছেন।