হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদীর খোঁজ পাচ্ছে না পরিবার!

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর নিখোঁজের দাবি করেছে তার পরিবার।

গতকাল রবিবার চট্টগ্রাম হাটহাজারী মাদ্রাসায় হেফাজতে ইসলামের শীর্ষ নেতাদের জরুরি বৈঠকে যোগ দেন মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। বৈঠক শেষে শহরের উদ্দেশে রওনা হওয়ার পর তার কোন খোঁজ মিলছে না।

আজ সোমবার (১২ এপ্রিল) দুপুর ১২ টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধান পায়নি পরিবার। তাকে আইনশৃঙ্খলা বাহিনী আটক করেছে কিনা বা গুম হয়েছেন কিনা সেটি নিয়ে সংশয়ে প্রকাশ করছে তাঁর পরিবার।

ইসলামাবাদীর ছোট ভাই মুহাম্মদ ইরফানুল হক জানান, রোববার হাটহাজারী মাদ্রাসায় হেফাজতের বৈঠক শেষে মাগরিবের নামাজ পড়ে আমার মাওলানা আজিজুল হক ইসলামাবাদী চট্টগ্রামের চকবাজারের বাসার উদ্দেশে রওনা দেন। সন্ধ্যা ৭টা নাগাদও তার সঙ্গে পরিবারের সদস্যদের যোগাযোগ হয়। এ সময় তিনি জানিয়েছেন, বাসার দিকে রওনা হয়েছেন; তার সঙ্গে একজন সফরসঙ্গী রয়েছে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী বলেন, আজিজুল হক ইসলামাবাদী ভাইকে রাত থেকে পাওয়া যাচ্ছে না। তাকে কি পুলিশ বা গোয়েন্দা সংস্থা আটক করেছে কিনা তাও আমরা জানি না। তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) শাহাদাত হোসেন বলেন, আমি বিষয়টি জানি না। কারও সঙ্গে এ বিষয়ে কথা হয়নি।