অনেক ব্র্যান্ডের সাথে কাজ করেছি, হিজাব পরেই করেছি: রথি

রথি আহমেদ বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে ‘হিজাবি মডেল’ হিসেবে বেশ পরিচিতি পেয়েছেন। রথি আহমেদ সোশ্যাল মিডিয়ায় মডেল ও ইনফ্লুয়েন্সার হিসেবে কাজ করেন। একইসাথে দেশের প্রথম টিকটকার হিসেবে অপ্পো, ভিভো, দারাজসহ নানা ব্র্যান্ডের ইনফ্লুয়েন্সার হিসাবে কাজ করেছেন তিনি।

আমাকে বিজ্ঞাপনের জন্য চূড়ান্ত করার পরে বলা হলো হিজাব পরে নাকি আমাকে স্ক্রিনে দেখতে ভালো লাগবে না। তখন আমার মাথায় আসে, তাহলে যারা হিজাব পরে তাদের দ্বারা কাজ সম্ভব না? কিন্তু আমি তারপর থেকে হিজাব পরেই কাজ করি। কথাগুলো বলেছেন বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ মডেল এবং ইনফ্লুয়েন্সার রথি আহমেদ মিকি।

হিজাব পরে কাজ করা নিয়ে রথি জানান, আমাকে যখন একটি বিজ্ঞাপনের জন্য চূড়ান্ত করা হলো তখন তারা আমাকে জানায়, ক্যামেরার সামনে আমাকে খোলা চুলে থাকতে হবে। হিজাব ছাড়া নাকি আমাকে স্ক্রিনে দেখতে ভালো লাগবে। তখন আমার মাথায় আসে, তাহলে কি যারা হিজাব পরে তাদের দ্বারা কাজ সম্ভব না?

রথি আরও বলেন, আমি মনে করি আমি যেমন তেমনই থাকুন। আপনার কোয়ালিটি আর আত্মবিশ্বাস থাকলে আপনি আপনার অবস্থান থেকেই পছন্দের জায়গায় কাজ করতে পারবেন। আমি অনেকগুলো ব্র্যান্ডের সাথে কাজ করেছি, সবগুলোতে হিজাব পরেই করেছি।