ইমরানের দ্বারস্থ পাকিস্তানের একঘরে হয়ে যাওয়া ফুটবল

ঘোর সমস্যায় পড়েছেন পাকিস্তানের ফুটবলাররা। কঠিন পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে ইমরান খানের দ্বারস্থ হলেন পাকিস্তানের মহিলা ফুটবল দলের অধিনায়ক হাজরা খান। তিনি নেটমাধ্যমে একটি ভিডিও বার্তা রেখেছেন। তাতে পাক প্রধানমন্ত্রী ইমরান খান ও প্রেসিডেন্ট আরিফ আলভির সাহায্য চেয়েছেন।

তৃতীয় পক্ষের হস্তক্ষেপের অভিযোগে পাকিস্তান ফুটবল ফেডারেশকে নির্বাসিত করেছে ফিফা। এরপর ইনস্টাগ্রামে ভিডিও বার্তায় হাজরা বলেছেন, পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান এখন দেশের প্রধানমন্ত্রী। তারপরেও দেশের ফুটবলকে নির্বাসিত হতে হচ্ছে। এটা অত্যন্ত অস্বস্তিকর। সব প্লেয়ারকেই এর খেসারৎ দিতে হচ্ছে। পাকিস্তানে বারবার ফুটবলকে হাস্যকর করে তোলা হয়েছে। এর দায় কে নেবে?

এরপর তিনি ইমরান ও আলভির সাহায্য চেয়ে বলেছন, এখনো সময় আছে। আমরা আপনাদের দুজনের সাহায্য চাই। এখন দেশের উচিত আমাদের পাশে দাঁড়ানোর। আমরা আশা করব, সেই সাহায্য পাব। এটা অনুরোধ। এটা প্রয়োজন। আমাদের অনেকেরই রুজি-রুটি যোগায় ফুটবল। আমি তাদের সবার হয়ে এই আবেদন রাখছি। ঘাম, রক্ত ঝরিয়ে দেশের প্রতিনিধিত্ব করেছি। পদকের মঞ্চে নিয়ে গিয়েছি। এরপর আমরা কোথায় যাবো? কোন খেলাটা তাহলে খেলবো?