এবার ছাত্রলীগ নেতা রাব্বানীর পাশে স্টার জলসার জবা

ভারতীয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন স্টার জলসার ‘কে আপন কে পর’ নামের ধারাবাহিক দিয়ে তুমুল আলোচনায় আসেন। ২০১৬ সাল থেকে তিনি কে আপন কে পর ধারাবাহিকে কাজ করা শুরু করেছিলেন। তার জনপ্রিয়তার ঢেউ সীমান্ত পেরিয়ে আছড়ে পড়ে বাংলাদেশের ভূ-খণ্ডে। এরমধ্যে জবা সেনগুপ্ত বিমান চালিয়ে ট্রোল হয়েছিলেন বেশ।

ডাকসুর সাবেক জিএস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী করোনায় আক্রান্ত হয়েছেন। এখন তিনি চিকিৎসা নিচ্ছেন। সেই পল্লবী শর্মা অর্থাৎ স্টার জলসার জবা ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানীর সুসস্থতা কামনা করে পোস্ট দিয়েছেন।

গোলাম রাব্বানীর জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্য- এমকনই মন্তব্য করে পল্লবী শর্মা বলেন, মানুষের সেবা করার থেকে বড় ধর্ম কিছু হতে পারে না। আর সেই জনসেবা করতে গিয়ে কভিড পজেটিভ হলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক, গোলাম রাব্বানী । হয়তো তার জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্য।

পল্লবী শর্মা বলেন, এপার বাংলার সাথে ওপার বাংলার কোন না কোন যোগসূত্র থেকেই যায়, ঠিক তেমন ওপার বাংলায় থেকেও হাজার ব্যস্থতার মধ্যেও সব কথা শেয়ার করেছ। খোঁজখবর নিয়েছ এটাই মানবতা। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তোমার অপেক্ষায় আছে বাংলাদেশ।

সম্প্রতি একটি এপিসোডে মারা যান জবা। তারপর থেকে কান্নাকাটির রোল পড়ে যায় বাস্তব জীবনেও, এমন কটি ভিডিও ভাইরালও হয়ে পড়েছিল তাঁর।