ভয়াবহ পরিস্থিতিতে ভারতীয়দের জন্য দোয়া করলেন মাওলানা তারিক জামিল

বিশ্বের প্রতিটি দেশই হিমশিম খাচ্ছে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলাতে। তবে সংক্রমণ ঠেকাতে সবচেয়ে বেশি টালমাটাল ভারত। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। হাসাপাতালগুলোতে করোনা রোগীদের চিকিৎসা মিলছে না। যেন এক মৃত্যুপুরিতে পরিণত হয়েছে ভারত। এমনই কঠিন মুহূর্তে রোগীদের মানবিক সহায়তায় এগিয়ে মুসলিম-অমুসলিম সবাই এগিয়ে আসেন।

গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) এক অনুষ্ঠানে বৈশ্বিক করোনা মহামারি থেকে মুক্তি চেয়ে সবার জন্য পাকিস্তানের বিশিষ্ট আলেম ও ইসলাম প্রচারক মাওলানা তারিক জামিল দোয়া করেন।

মাওলানা তারিক জামিল বলেন, হে আল্লাহ, আমাদের ওপর যে করোনা মহামারি এসেছে তা থেকে আমাদের সবাইকে রক্ষা করুন। পুরো বিশ্বের মানুষকে তা থেকে আমাদেরকে মুক্ত করুন।

মাওলানা তারিক জামিল আরও বলেন, হে আল্লাহ, মুসলিমরাও আপনার বান্দা। অমুসলিমরাও আপনার বান্দা। সবাই আপনার সৃষ্টি। মুসলিম-অমুসলিম সবাইকে আপনি এ মহামারি থেকে রক্ষা করুন।

তিনি আরও বলেন, হে আল্লাহ, আমাদের প্রতিবেশী দেশে মৃত্যুর মিছিল চলছে, রাস্তায় মরদেহ পড়ে আছে, তাদের প্রতি অনুগ্রহ করুন। তাদেরকে মহাবিপদ থেকে রক্ষা করুন। হে আল্লাহ, আমরা মানবতার প্রতি সহানুভূতি জানিয়ে তাদের জন্য তোমার অনুগ্রহ কামনা করছি। হে আল্লাহ এই মহামারিকে আপনি দূর করুন। বিশ্বকে মহা আজাব থেকে রক্ষা করুন। সবাইকে আপনি রক্ষা করুন।