রাব্বানীর জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্যঃ স্টার জলসার জবা

ছাত্রলীগের সাবেক নেতা গোলাম রাব্বানী কয়েকদিন ধরে অসুস্থ। জ্বর, সর্দিকাশি আর শারীরিক দুর্বলতার সঙ্গে গত দুদিন যাবৎ শ্বাসকষ্ট আর বুকে চাপ অনুভব করছেন তিনি। গতকাল (৩ মার্চ) নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন ছাত্রলীগের সাবেক নেতা গোলাম রাব্বানী।

এবার সেই ছাত্রলীগের সাবেক নেতা রাব্বানীর পাশে দাঁড়িয়েছেন স্টার জলসার ‘কে আপন কে পর’ সিরিয়ালের পল্লবী শর্মা। যাকে জবা নামে চেনেন সবাই । রাব্বানীর সুস্থতা কামনা করে গত ২ এপ্রিল নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

পল্লবী শর্মা লিখেছেন, মানুষের সেবা করার থেকে বড় ধর্ম কিছু হতে পারে না। আর সেই জনসেবা করতে গিয়ে কোভিড-১৯ পজেটিভ হলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। হয়তো তার জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্য।

পল্লবী শর্মা আরও লেখেন, এপার বাংলার সাথে ওপার বাংলার কোন না কোন যোগসূত্র থেকেই যায়, ঠিক তেমন ওপার বাংলায় থেকেও হাজার ব্যস্থতার মধ্যেও সব কথা শেয়ার করেছো। খোঁজখবর নিয়েছো, এটাই মানবতা। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তোমার অপেক্ষায় আছে বাংলাদেশ।