আমিও তো ভার্জিন নই: অভিনেত্রী নেহা

ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী নেহা পেন্ডসের বিয়ের পর তার স্বামী ব্যবসায়ী শার্দুল সিংকে ঘিরে শুরু হয় তুমুল আলোচনা। কারণ বিয়েতে তার স্বামীর আগের পক্ষের দুই সন্তান উপস্থিত ছিল। অনেকেই তার স্বামীর আগের বিয়ে নিয়ে অভিনেত্রী নেহা পেন্ডসেকে কটাক্ষ করেন। তবে এসবের কোন তোয়াক্কা করেননি নেহা।

এক সাক্ষাৎকারে নেহা পেন্ডসে বলেছিলেন, এটা এমন কি বড় ব্যাপার? আজকাল আমরা অনেকেই দেরিতে বিয়ে করি। ক্যারিয়ারে ফোকাস করা তার অন্যতম কারণ। অনেকেই বিয়ের আগে একাধিক সম্পর্কেও জড়ান। সেখানে কমিটমেন্ট, ভালোবাসা, শারীরিক ঘনিষ্ঠতা সবই থাকে। শুধু সামাজিক সম্পর্কের কোনও ছাপ থাকে না। শার্দুল ডিভোর্সি, তার আগের সংসারে দুই মেয়ে আছে। এটা নিয়ে লোকের এত মাথাব্যথার কারণ কী? আমিও তো ভার্জিন নই।

নেহা পেন্ডসে আরও বলেন, আমি এটা খুব ভালো করে খেয়াল করেছি- শার্দুল যে মহিলাকে ভালোবেসেছে তার সঙ্গে ঘর বেঁধেছে। আমিও তো অনেক সম্পর্কে জড়িয়েছি। যখনই যে সম্পর্কটা বিয়ের দিকে এগিয়েছে তারা দায়িত্ব ছেড়ে পালিয়েছে। কিন্তু শার্দুল কমিটমেন্টকে ভয় করেনি। বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের প্রতি শার্দুলের বিশ্বাসকে আমি স্যালুট জানাই।