নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ

বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম।

বুধবার (১৯ মে) নিজের ফেসবুকে সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম একথা লেখেন।

ফেসবুক স্ট্যাটসে ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের (সিটিটিসি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার নাজমুল ইসলাম জানিয়েছে, গায়ক নোবেল ও তার ভেরিফাইড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যেই অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ (Aggrieved) ব্যক্তি বা ব্যক্তিবর্গের সাথে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এই বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সামধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি।

গান প্রচারের আগে বারবার একই কৌশল অবলম্বন করছেন ভারতের একটি রিয়েলিটি মিউজিক শো থেকে উঠে আসা সঙ্গীত শিল্পী মাইনুল আহসান নোবেল। গত বছর গান প্রকাশের আগে নিজের ফেসবুকে পেজে বিতর্কিত পোস্ট দিয়ে বিতর্কের জন্ম দেন নোবেল। সে বছর এমন কৌশলের জন্য র‍্যাব কার্যালয়ে গিয়ে ক্ষমা চাইতে হয়েছিল নোবেলকে। এ বছরও সে পথেই হাটলেন।