ইহুদিবাদী ইসরায়েল এখন অন্তহীন পরাজয়ের সম্মুখীনঃ আইআরজিসি প্রধান

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান লেফটেন্যান্ট জেনারেল হোসেইন সালামি বলেছেন, ফিলিস্তিন নতুনভাবে অস্তিত্ব অর্জন করছে। আমেরিকাও এখন আর ইসরাইলকে ধরে রাখতে পারবে না। ইসরাইল থেকে মার্কিন সেনাবাহিনীর সদস্যদের চলে যাওয়া থেকেও এটা স্পষ্ট হয়েছে।

জেনারেল সালামি বলেছেন, ফিলিস্তিন গোটা মুসলিম বিশ্বের সঙ্গে সম্পর্কিত। গোটা বিশ্বের মানুষই এখন ফিলিস্তিনের পতাকা উড়াচ্ছে। ইউরোপ ও আমেরিকায় ফিলিস্তিনের সমর্থনে মানুষ পতাকা হাতে মিছিল করছে। যেসব দেশ দখলদার ইসরায়েলের সহযোগী সেসব দেশের রাজধানীতেও এখন ফিলিস্তিনের পতাকা উড়ছে।

জেনারেল সালামি আরও বলেন,ইহুদিবাদী ইসরাইল এখন অন্তহীন পরাজয়ের সম্মুখীন। ইহুদিবাদীরা এখন দখলীকৃত ভূখণ্ডের কোথাও আর নিরাপদ নয়। তারা যা কিছু নিয়ে বড়াই করতো তার সবই প্রতিরোধ সংগ্রামীদের ব্যাপক ক্ষেপণাস্ত্র হামলায় চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে।

এদিকে, ইরানের নাতাঞ্জ পরমাণু কেন্দ্রে ইসরাইলি নাশকতার পর দখলদার ইসরাইলের ক্ষেপণাস্ত্র নির্মাণ কেন্দ্র ধ্বংস হয়েছে,হাইফা শোধনাগারে বিস্ফোরণ ঘটেছে,সর্ববৃহৎ সামরিক কমপ্লেক্স রাফায়েলে অগ্নিকাণ্ড ঘটেছে। এসবই প্রমাণ করে যে,দখলদার ইসরাইলের নিরাপত্তা ব্যবস্থা অন্তহীন ব্যর্থতায় পর্যবসিত হয়েছে।