ঘূর্ণিঝড় ইয়াস: সড়কে কোমর পানি, মানুষের দুয়ারে সোহম

সড়কে প্রায় কোমর পানি। তার মধ্যে নিজের টিম নিয়ে হেঁটে যাচ্ছেন টলিউড অভিনেতা ও পশ্চিমবঙ্গের বিধায়ক সোহম চক্রবর্তী। পাশাপাশি প্লাবিত এলাকার মানুষের সমস্যা ও সমাধান নিয়ে কথা বলছেন। এ অভিনেতার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়।

বুধবার (২৬ মে) আঘাত হানে ঘূর্ণিঝড় ইয়াস। এতে সোহমের নির্বাচনি এলাকা চণ্ডীপুর প্লাবিত হয়েছে। এই দুর্যোগে যাতে মানুষের পাশে থাকতে পারেন, এজন্য ইয়াস আঘাত হানার আগেই চণ্ডীপুরে চলে যান সোহম। তার টিমের উদ্যোগে বিপজ্জনক এলাকার বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়েও সকলের খোঁজ নেন সোহম। সবাই ঠিকমতো খাবার পাচ্ছেন কিনা জানতে চেয়েছেন। নিজের এলাকায় কন্ট্রোলরুমও খুলেছেন তিনি।

সোহম বলেন, ঝড়ের তাণ্ডবে চণ্ডীপুর বিধানসভার কয়েকটি এলাকা প্লাবিত হয়েছে। দ্রুত উদ্ধারকাজ ও জনজীবন স্বাভাবিক করার প্রক্রিয়া শুরু হয়েছে। ঝড়ের তান্ডবে চন্ডীপুর বিধানসভার কয়েকটি এলাকা প্লাবিত হয়েছে। দ্রুত উদ্ধারকার্য ও জনজীবন স্বাভাবিক করার প্রক্রিয়া শুরু হয়েছে। সকলে সাবধানে থাকুন খুব দ্রুত এই দুর্যোগ আমরা কাটিয়ে উঠবো।

সম্প্রতি বিধানসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন সোহম। এ বিজয়ের পরই করোনা সংকট মোকাবেলায় মাঠে নামেন তিনি। গত ২৫ মে চণ্ডীপুর বিধানসভার ভগবানপুরে ৬০ শয্যার একটি আইসোলেশন সেন্টার খুলেছেন। সেখানে অক্সিজেনের ব‌্যবস্থাও করেছেন তিনি।