মমতাকে নিরাশ করেননি রাজ

ব্যারাকপুরের মতো বিজেপির শক্ত ঘাঁটিতে রাজ চক্রবর্তীর উপর ভরসা রেখেছিলেন মমতা। দিদিকে নিরাশ করলেন না রাজ চক্রবর্তী, নির্বাচনে জিতে প্রমাণ করে দিলেন তিনি । রাজকে ব্যারকপুরের প্রার্থী ঘোষণা করবার পরেই কটাক্ষ ধেয়ে এসেছিল পরিচালকের দিকে।

অর্জুন সিং প্রকাশ্য সাংবাদিক বৈঠকে বলেছিলেন ,‘ব্যারাকপুরে ফিল্মি ডিরেক্টর বা চলচ্চিত্রের মতো জায়গা ওটা নয়, এখানে প্র্যাক্টিকেল কাজটা বেশি হয়। ওখানে লোক নাটক বা ছবি কম দেখে বা কম বোঝে। ব্যারাকপুর জায়গাটা নেওয়া অসুবিধা আছে, সেটা উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) বুঝে গেছেন তাই যাকে তাকে ওটা দিয়ে দিয়েছে’।

সেইদিনই পালটা জবাব দিয়েছিলেন রাজ। অর্জুন সিং-কে সরাসরি বলেছিলেন- চ্যালেঞ্জ নিবি না…’ সঙ্গে যোগ করেছিলেন- ‘উনি বললেন, যে খুব একটা গুরুত্ব আমাকে দিচ্ছেন না , তবে আমি কথা দিচ্ছি সবচেয়ে বেশি গুরুত্ব আমাকেই দিতে হবে। আমি কথা দিলাম এই সিট আমি জিতব, এবং এই সিট আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেব’। তারিখটা ৫ই মার্চ। কথা রেখেছেন রাজ, ২-রা মে বিধানসভার ফল বলছে বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লাকে ৯২২২ ভোটে হারিয়ে দিয়েছেন তিনি। টলি তারকার এই জয়ে উচ্ছ্বসিত তাঁর পরিবার, বন্ধুমহল থেকে অনুরাগীরা।