মা দিবসে ‘শাশুড়িদের’ শুভেচ্ছা জানালেন নেইমার

মায়ের সম্মানে একটি বিশেষ দিন পালন করা হয়, তাই হলো মা দিবস। এ দিবসটি উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় সয়লাব মা-দের ছবি। মাকে নিয়ে আবেগাপ্লুত কথা লিখে প্রিয় অভিভাবকের মঙ্গল কামনা করেছেন অনেকেই।

গতকাল ছিল বিশ্ব মা দিবস। এই দিবসে মায়ের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়েছেন বিশ্ব তারকারা। বাদ যাননি ব্রাজিলীয় ফুটবল তারকা নেইমার। তবে সকল মায়েদের প্রতি শ্রদ্ধা জানানোর পাশাপাশি তার সকল ‘শাশুড়িদের’ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। মূলত কিছু মিডিয়ার মুখ বন্ধ করতেই ‘শাশুড়িদের’ কথাটা ব্যবহার করেছেন ব্রাজিল তারকা।

তারকাখ্যাতি পাওয়ার পর থেকেই অসংখ্য নারীর সঙ্গে নেইমারের নাম জড়িয়েছে। লারিসা মাসেদো মাচাদো, থাইলা আয়ালা, ব্রুনা মার্কেজিন,ক্যারোলিনা দান্তাস, বারবারা ইভান্স, ক্যারোল আব্রানচেসসহ আরো কত নাম! এগুলোর মধ্যে কিছু সত্যি, আবার কিছু মিডিয়ার বানানো গল্প।

সম্প্রতি নিজেকে ‘সিঙ্গেল’ দাবি করলেও থেমে নেই মিডিয়া ও পাপারাজ্জিরা। সেসব মিডিয়ার মুখ বন্ধ করার জন্য মা দিবসের উপলক্ষকে বেছে নিয়েছেন নেইমার। সেসব মিডিয়ার উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নেইমার লিখেছেন, তোমাদের সবার মাকে ও আমার শাশুড়িদের মা দিবসের শুভেচ্ছা।

অতএব বলাই বাহুল্য এসব নারীর মাকে ‘শাশুড়ি’ সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন নেইমার।