সবাইকে নিরাপদে পৌঁছে দিয়ে আজ বাড়ি ফিরছেন ধোনি

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে স্থগিত ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)। দলের সকলের বাড়ি ফেরার ব্যবস্থা করে তবেই বাড়ি ফিরছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মাইক হাসি এবং লক্ষ্মীপতি বালাজিকে এয়ার অ্যাম্বুলান্সে করে চেন্নাই নিয়ে যাওয়া হচ্ছে দিল্লি থেকে। ধোনিকে রাঁচি পৌঁছে দেওয়া হবে। আগেই শোনা গিয়েছিল দলের সব সদস্য বাড়ি ফিরলে তবেই তিনি দিল্লির হোটেল ছাড়বেন। শেষ পর্যন্ত সবার বাড়ি ফেরার ব্যবস্থা পাকা করেই ধোনি আজ নিজের বাড়ি যাচ্ছেন।

ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা নিয়ে গণমাধ্যমকে চেন্নাই সুপার কিংস দলের এক কর্মকর্তা বলেছেন, চেন্নাইয়ে আমাদের যোগাযোগ বেশি। হাসি এবং বালাজিকে তাই সেখানেই নিয়ে যাওয়া হচ্ছে। সমস্ত রকম ব্যবস্থা তৈরি রাখা হয়েছে। সৌভাগ্যের এটাই যে তাদের কোনো উপসর্গ নেই। ভারত ছাড়ার আগে হাসির করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। তাকে ব্যক্তিগত বিমানে ফেরত পাঠানো হবে।

ধোনির বাড়ি ফেরার সম্পর্কে তিনি বলেন, দলের সকল বিদেশি ক্রিকেটারের জন্য ব্যক্তিগত বিমানের আয়োজন করা হয়েছে। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর কোনো ক্রিকেটারকেই আর ভারতের মাটিতে আটকে রাখা হচ্ছে না। ক্রিকেটারদের সুরক্ষা সবার আগে বলেই জানিয়েছেন ওই কর্মকর্তা। ধোনি আজকেই ব্যক্তিগত বিমানে বাড়ি ফিরে যাচ্ছে। রাঁচিতে ধোনিকে নামিয়ে সেই বিমান চলে যাবে হায়দরাবাদে।