স্থগিত হওয়া পিএসএলে সাকিবের জায়গায় খেলবেন রশিদ

স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের পিএসএল বাকি অংশ আবার শুরু হতে যাচ্ছে। পিএসএলের এই বাকি অংশে খেলার জন্য ডাক পেয়েছিলেন বাংলাদেশ তিন ক্রিকেটার সাকিব-রিয়াদ ও লিটন দাশ।

তবে সাকিব আল হাসান খেলবেন না পিএসএলে। আর সাকিবের পথেই হেটেছে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও। বিষয়টি নিশ্চিত করেছে পিএসএল কতৃপক্ষ।

এদিকে ইতোমধ্যে তাঁদের বদলিও নিয়েছে দলগুলো। যেখানে সাকিবের বদলি হিসেব রশিদ খানকে দলে নিয়েছে তাঁর দল লাহোর কালান্দার্স আর মাহমুদউল্লাহর বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ারকে দলে ভিড়িয়েছে মুলতান সুলতানস।

ধারণা করা হচ্ছে, সাকিবের মত মাহমুদউল্লাহ রিয়াদও ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) খেলতেই নিজেকে সরিয়ে নিয়েছেন নিজেকে। আগামী ৩১ মে থেকে মাঠে গড়ানোর কথা রয়েছে টি-টোয়েন্টি ফরম্যাটের এবারের ডিপিএল। ঘরোয়া এই টুর্নামেন্টের এবারের আসরে গাজী গ্রুপের হয়ে খেলার কথা রয়েছে তাঁর। আর সাকিব খেলবেন মোহামেডানের হয়ে।

উল্লেখ্য, গত মাসে পিএসএলের সর্বশেষ ২০ ম্যাচের জন্য অনুষ্ঠিত রিপ্লেসমেন্ট ড্রাফট থেকে পিএসএল খেলার সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার। যেখানে সাকিব ও মাহমুদউল্লাহর সঙ্গে এই তালিকায় রয়েছেন লিটন দাস।