আমি তো সহজে দমবো না: পরীমনি

ধর্ষণ চেষ্টা প্রকাশ্যে না আনতে বারবার বাধাগ্রস্ত করা হয়েছে বলে জানিয়ে পরীমনি বলেন, তুমি মেয়ে, তুমি সিনেমার নায়িকা, তুমি এসব অভিযোগ করলে উল্টো তোমার দিকে আঙুল উঠবে- এসব কথা বলে বলেই তো আমাকে দমিয়ে রাখার চেষ্টা হয়েছে। কিন্তু আমি তো দমবো না।

ধর্ষণচেষ্টার পর ৪ দিন পরীমনির জীবনে ঝড় বইয়ে গেছে। এসময় কেউ তার পাশে দাঁড়াননি বলে অভিযোগ তিনি। সবাই তাকে থামিয়ে দেওয়ার চেষ্টা করেছেন কিন্তু এ বিষয়ে পরীমনি জানালেন তিনি সহজে দমবেন না। এ ঘটনার বিচার দেখে ছাড়বেন।

পরীমনি বলেন, সবাই, থানার পুলিশ থেকে শুরু করে সবাই। আমাকে বারবারই বোঝানো হয়েছে, আরে লোকে কী বলবে, তোমার ইজ্জত থাকবে? আরে ভাই যে আমার ইজ্জত নেওয়ার চেষ্টা করছে তার নাম আমি বলব না? তার নাম বললে আমার ইজ্জত চলে যাবে?

পরীমনি আরও বলেন, এই চারদিন ধরে আমি ঘুমাতে পারছি না, খেতে পারছি না। সবার নীরবতার কারণে নিজেই সব প্রকাশ করার সিদ্ধান্ত নিই। আমি ভিক্টিম, আমার ওপর অন্যায় হয়েছে। আমি বিচার চাই।

গণমাধ্যমকে পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা বলেন, তিনি অবশ্যই ন্যায়বিচার পাবেন। আমরা তার ন্যায় বিচারের জন্য কাজ করব।