তুমি কি আমাকে বিয়ে করবে: হাঁটু গেড়ে সালমানকে প্রপোজ দীপিকার

আব্দুর রশিদ সেলিম সালমান খান হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং টেলিভিশন ব্যক্তিত্ব। তিনি মাঝে মাঝে গানও গেয়ে থাকেন। ত্রিশ বছরের অধিক সময়ের কর্মজীবনে তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে চলচ্চিত্র প্রযোজক হিসেবে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও অভিনয়ের জন্য দুটি ফিল্মফেয়ার পুরস্কার।

বলিউড সুপারস্টার সালমান খানের বয়স ৫০ এর কোটায়। এখন বিয়ে করেননি। এখনও শত শত প্রস্তাব আসে তার ঠিকানায়। আর প্রপোজ দেওয়ার তালিকায় আছেন সেলিব্রেটিও। এবার তেমনই এক তারকার নাম জানা গেল; যে কিনা হাঁটু গেড়ে সালমানকে প্রপোজ করেছিলেন।

বিষয়টি পরিকল্পনায় ছিল অভিনেত্রীর ‘তামাশা’ চলচ্চিত্র টিম। তবে এটি মোটেও জানতেন না সালমান খান। ২০১৫ সালে ইমতিয়াজ আলির এ ছবির প্রমোশন করতে সালমানের রিয়ালিটি শো-তে গিয়ে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

স্টেজে উঠে সেই সময় কথা বলতে বলতে সালমানকে সারপ্রাইজ দিতে গিয়ে আচমকা হাঁটু গেড়ে বসে পড়েন দীপিকা পাড়ুকোন বলেন, আমি তোমাকে বিয়ে করতে চাই। তুমি কি আমাকে বিয়ে করবে মি. সালমান খান?

এমন কাণ্ডে আচমকা হেসে ফেলেন সালমান কিন্তু তাতেও তার মন গলেনি। তখনই তিনি বলেন, যে কেউ তাকে প্রস্তাব দিক না কেন তিনি বিয়ে করবেন না।

প্রসঙ্গত, বর্তমানে বলিউড স্টার রণবীর সিংয়ের স্ত্রী দীপিকা পাড়ুকোন।

সূত্র: হিন্দুস্তান টাইমস