ফের বিয়ে করলেন মিথিলা

ভালোবেসে সংসার পেতেছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তাদের ঘর আলো করে এসেছিল এক সন্তান৷ প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন তাহসান-মিথিলা। এই বিচ্ছেদ মেনে নিতে পারেননি দুজনের ভক্ত-অনুরাগীরা। তবুও আলাদা হয়ে যান দুজনে। তাহসান সিঙ্গেল জীবন কাটালেও ভারতের নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সংসার পেতেছেন মিথিলা।

সৃজিতকে ছেড়ে ফের বিয়ে করলেন আলোচিত অভিনয়শিল্পী মিথিলা। তাও আবার সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়াকে। কি ভাবছেন? নাটকে? হ্যাঁ, তৃতীয়বারের মতো একসঙ্গে নাটকে অভিনয় করছেন পার্থ বড়ুয়া ও মিথিলা। সেখানেই তারা বিয়ে করেছেন।

‘সুখী আত্মা’ নামের নাটকটির চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় অলোক হাসান। এ নাটকের গল্পে পার্থ বড়ুয়ার চরিত্রের নাম অমিয়, আর মিথিলা আছেন মিথি চরিত্রে।

গল্পে দেখা যাবে, একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। একইসঙ্গে কবরফলক লেখেন। অফিসের বস একদিন তাকে নিজ মেয়ের কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। মেয়ের নাম মিথি। চিকিৎসক জানিয়েছেন, ক্যান্সারে আক্রান্ত মিথি বেশি দিন বাঁচবেন না।

দীর্ঘ আট বছর পর আবারও জুটি বাঁধলেন পার্থ বড়ুয়া ও রাফিয়াত রশিদ মিথিলা। আগামী ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এ নাটকটি প্রচার করা হবে।