ব্রাজিলের সেই ভক্তকে অটোগ্রাফ দিলেন মেসি

ব্রাজিলিয়ান এক ভক্ত নিজের পিঠে আর্জেন্টাইন অধিনায়কের ছবি ট্যাটু করিয়েছেন। সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে বার্সেলোনা মহাতারকার সেই আইকনিক উদযাপনের ছবিটি ট্যাটু করিয়ে আলোচনায় আসেন ওই তরুণ।

বিষয়টি নজরে আসার পর মেসি জানিয়েছিলেন, সেখানে অটোগ্রাফ দিতে চান তিনি। যেমন কথা তেমন কাজ। অনুশীলনের ফাঁকে ভক্তের পিঠে অটোগ্রাফ দিয়েছেন তিনি।

২০১৭ সালে স্প্যানিশ লা-লিগার এক ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ সময়ে গোল করে জার্সি খুলে উদযাপন করেছিলেন লিওনেল মেসি। ওইদিন বার্সেলোনার ৩-২ গোলে জেতার পর মেসির এই উদযাপনের ছবি, ভিডিও সাড়া দুনিয়াতেই জনপ্রিয়তা পেয়েছিল বেশ।

সেই ছবির ট্যাটুই করেছেন এই মেসি ভক্ত। এতে তাকে খরচ করতে হয়েছে প্রায় দুই হাজার ডলার। সেই সঙ্গে ৩৬ ঘণ্টার ব্যথা সহ্যও করতে হয়েছে।

প্রিয় তারকার জন্য এমন অদ্ভুদ কাণ্ড ঘটনার পর তাকে সেটা না দেখালে যেন পাগলামির ষোলো আনা পূর্ণ হয় না। সেজন্যই কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টে উরুগুয়ের বিপক্ষে জেতার পর মেসিদের বাহবা এবং নিজের পাগলামি দেখাতে হাজির হন তিনি। সেদিন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী তারকার সঙ্গে দেখা করতে না পারলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুতই ভাইরাল হন ওই আর্জেন্টিনা সমর্থক।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টেসের এক প্রতিবেদনে ভক্তের বিষয়টি তুলে ধরে। ইনস্টাগ্রামে তা দেখে নিজেই মন্তব্য করে মেসি বলেছিলেন, নিজ চোখে দেখতে চান তিনি। অসাধারণ ট্যাটু। আমার পছন্দ হয়েছে। আমি দেখতে চাই আর স্বাক্ষর করতে চাই।

ব্রাজিলের ওই ভক্ত ফের হাজির হয়েছিলেন ব্রাসিলিয়ায় আর্জেন্টিনার টিম হোটেলের সামনে। অনুশীলনে যাওয়ার সময় মেসির নজরে পড়লে পথ বদলে এসে তিনি অটোগ্রাফ দিয়েছেন ‘পাগল’ভক্তকে।