সর্বশেষ ম্যাচে আর্জেন্টিনার কাছে হেরেছিল ব্রাজিল: স্কালোনি

কোপা আমেরিকায় নিজেদের চতুর্থ ম্যাচে আগামীকাল সকাল ৬ টায় বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। চিলির বিপক্ষে ড্র করে কোপা শুরু করলেও পরের দুই ম্যাচে উরুগুয়ে এবং প্যারাগুয়েকে পরাজিত করে সবার আগেই শেষ আটে পা রাখে লিওনেল স্কালোনির দল। এবার তাদের লক্ষ্য গ্ৰুপ পর্বের শেষ ম্যাচে জয় তুলে নিয়ে সবার উপরে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করা।

আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি মনে করিয়ে দিলেন, সর্বশেষ ম্যাচে ব্রাজিল কিন্তু হেরেছিল তাদের কাছে, সুতরাং যখনই মুখোমুখি হোক খেলবে দাপটের সাথেই খেলবে তারা।

লিওনেল স্কালোনি বলেন, ২০১৯ সালের (১৫ নভেম্বর) ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলিস টুর্নামেন্টে ১-০ তে ব্রাজিল সব শেষ ম্যাচে হেরেছিল আর্জেন্টিনার কাছেই। সৌদি আরবে ম্যাচটিতে দুই দলই ছিল প্রায় সমানে সমান। তাঁদের সাথে খেলা হলে দারুন হবে।

ইতোমধ্যেই কোপার আসর থেকে বিদায় নেওয়া বলিভিয়াকে অবশ্য হালকা ভাবে নেওয়ার সুযোগ নেই আর্জেন্টিনার। কেননা এই ম্যাচে জিতলে নিশ্চিতভাবেই শীর্ষে থেকে কোয়ার্টার খেলবে মেসিরা।

দুই দলের সর্বশেষ দেখায় শেষ হাসি হেসেছিলো আর্জেন্টিনায়। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বলিভিয়ার ভয়ঙ্করতম মাঠ থেকে জয় নিয়ে ফিরেছিলো আলবেসিলেস্তেরা।