আর্জেন্টিনাকে শিরোপা জেতাতে চান মেসি

ক্লাব ফুটবলে তিনিই সর্বেসর্বা। হোক দলীয় কিংবা ব্যক্তিগত- একের পর সাফল্যের ট্রফি আর মেডেলে পুরস্কারের শো কেসে যেন আর জায়গা নেই। বার্সেলোনার হয়ে বাজে সময় কাটানো ২০২০-২১ মৌসুমেও জিতেছেন কোপা দেল রে ট্রফি, হয়েছেন লা লিগার আসরের সর্বোচ্চ গোলদাতা।

এদিকে ল্যাতিন আমেরিকার সবচেয়ে আসর কোপা আমেরিকায় রাতে মাঠে নামবে আর্জেন্টিনা। চিলির বিপক্ষে এই ম্যাচের আগে কোপা আমেরিকা জয়ের বাসনা প্রকাশ করেছেন আর্জেন্টিনার তারকা লিওনেল মেসি।

নিজের ক্যারিয়ারে মেসি বেশ কয়েকবার শিরোপা জয়ের খুব কাছে পৌছে গিয়েছিলেন। কিন্তু সবসময় ভাগ্য তার সঙ্গে ছলনা করেছে। এবার আরও একবার সেই শিরোপার জন্য লড়াই করতে চান মেসি।

মেসি বলেন, “আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে টুর্নামেন্ট খেলতে নামা বিশেষ কিছু। আমি কখনো ভাবিনি আর্জেন্টিনার জার্সি গায়ে এত ম্যাচ খেলতে পারব। আমি সবসময় এটির জন্যই বাঁচি এবং যতটা সম্ভব দলকে দেয়ার চেষ্টা করি।

মেসি আরও যোগ করেন, “আমি সবসময় আর্জেন্টিনা জাতীয় দলের জন্য প্রস্তুত। আমার সবচেয়ে বড় স্বপ্ন হল আর্জেন্টিনার হয়ে শিরোপা জেতা। আমি কয়েকবার খুব কাছে পৌছেছিলাম কিন্তু কখনো জিততে পারিনি। কিন্তু আমি চেষ্টা অব্যাহত রাথব। আমি আমার স্বপ্ন পূরণের জন্য লড়াই করব।”