এবার আসামী পক্ষের আইনজীবী মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা হলেন বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। এবার আইনজীবী হিসেবে দেখা যাবে রাফিয়াত রশিদ মিথিলাকে। আসামি পক্ষের আইনজীবী হয়ে আদালতে লড়বেন তিনি।

কলেজ পড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু টিনএজ এই প্রেমে আঘাত লাগল তখনই, যখন মাহাদির কাছেই তাকে হতে হলো ধর্ষণের শিকার! প্রেম মুছে গেল… থেকে গেল গ্লানি। পরিবার থেকেই শুনতে হলো হাজারটা তিরস্কার, ঘটনাটা ধামাচাপা দিতে চাইলো আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও আসলো হুমকি। আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই নিজেকে গুটিয়ে নিতে পারত ফারিয়া। কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে এল সাহসী ফারিয়া। আর সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ।

আদালতের মঞ্চে চলল ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা-আঘাত! মাহাদির বিত্তের বিরুদ্ধে ফারিয়ার ন্যায়বিচারের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে? টানটান উত্তেজনার এই গল্প নিয়ে তৈরি হচ্ছে টিভি ফিচার ফিল্ম ‌সাহসিকা।

তানিম রহমান অংশু‌র পরিচালনায় এতে পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে তারিন ও ব্যরিস্টার ফরিদের চরিত্রে আশীষ খন্দকার অভিনয় করছেন। এছাড়াও আসামী পক্ষের আইনজীবির চরিত্রে রয়েছেন মিথিলা।