এরিকসেনের হার্টঅ্যাটাক নিয়ে আবেগঘন স্ট্যাটাস জামাল ভূঁইয়ার

ইউরোর ম্যাচ চলাকালীন সময়ে ঘটে গেলো এক হৃদয়বিদারক ঘটনা। ফিনল্যান্ডের বিপক্ষে ডেনমার্কের ম্যাচ চলাকালীন হঠাৎ মাঠে লুটিয়ে পড়লেন ক্রিস্টিয়ান এরিকসেন। বেশ কিছুক্ষণ ধরে চিকিৎসা চলার পর জ্ঞান ফিরেছে এই ডেনিশ তারকার।

ম্যাচের ৪৩তম মিনিটে ঘটনাটি ঘটে। হাঁটতে হাঁটতে হুট করেই মাটিতে মুষড়ে পড়েন এরিকসেন। ঘটনাটির তীব্রতা বুঝতে পেরে তৎক্ষণাৎ দুই দলের ফুটবলাররাই রেফারির দৃষ্টি আকর্ষণ করেন। ছুটে যান দুই দলের খেলোয়াড়রা। হাত ইশারায় তারা মেডিকেল স্টাফদের ডাক দেন। মাঠেই শুরু হয় চিকিৎসা। দেওয়া হয় সিপিএর। এতে ধারণা করা হচ্ছে, হার্টের সমস্যায় ভুগছেন ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার।

বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তের ফুটবলাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে এরিকসেনের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা। শেষ পর্যন্ত এরকিসেনের জ্ঞান ফেরা এবং স্থগিত ম্যাচটি পূনরায় শুরুর মধ্যে দিয়ে ফিরেছে স্বস্তি। এরিকসেনের হার্টঅ্যাটাক নিয়ে আবেগঘন স্ট্যাটাস জামাল ভূঁইয়ার।

ম্যাচের শুরুর আগে জামাল ভূঁইয়া বলেছিলেন, ডেনমার্ক ২-০ গোলে জিতবে। দুর্দান্ত খেলেছে তার দল। কিন্তু হেরে গেছে ১-০ গোলে। ম্যাচের আগে তারিক আমার কাছে জানতে চেয়েছিল আমি খেলা দেখবো কিনা। আমি তাকে বলেছিলাম অবশ্যই দেখবো। তারপর খেলা শুরু হলো। পুরো ঘটনাতো সবারই জানা।

ম্যাচ এবং এরিকসেনের অসুস্থ হওয়া নিয়ে জামাল ভূঁইয়া জানান, আমি জানতাম না এরিকসেন হার্টঅ্যাটাক করেছে। জানার পর আমার খুব খারাপ লেগেছে। সবাই তার জন্য দোয়া করেছে।