ক্ষমা চাইলেন ছাত্রলীগের সাবেক নেতা নাজমুল

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ছাত্রলীগের সাবেক নেতা সিদ্দিকী নাজমুল আলম। বর্তমানে লন্ডনের এস এন আলম বার্থ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তার হার্টে বেশ কিছু ব্লক ধরা পড়েছে।

গতকাল শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ভেরিফাইড ফেসবুকে সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। ছাত্রলীগের সাবেক নেতা সিদ্দিকী নাজমুল আলমের ফেসবুকের পোস্টটি নিচে হুবহু তুলে ধরা হলো-

সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন। বাঁচবো কি না জানিনা তবে এই চরম মুহূর্তে কিছু সত্য কথা বলে যাই। আমি রাজনীতিটা একমাত্র দেশরত্ন শেখ হাসিনা রে মেনেই করতাম এবং করি। কোনদিন তার বাইরে যাইনি। সাবেক অনেক বড় ভাইদের কথায় আমি কখনও চলিনাই বরং পেছনের সারির অনেককে নেতা বানাইছি নিজের ইচ্ছায় আর প্রেম করেছিলাম কিন্তু মানিয়ে নিতে পারিনি তাই বিয়ে হয়নি।

আর শেষ কথা হলো বাংলাদেশে কোন ব্যাংকে আমার নামে এক পয়সাও লোন নাই এবং লোনের কোন টাকা বিদেশেও নিয়ে আসিনি। তদবির ঠিকাদারি দালালি পদ বানিজ্য কখনও করিনি লন্ডনে গায়ে খাঁটি জীবনে যে কাজ করিনি তা করে জীবন যুদ্ধে লিপ্ত ছিলাম কিন্তু আমার কপাল ভালোনা কিছুক্ষন আগেই আমার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে অনেকগুলো ব্লক ধরা পড়েছে ওপেন হার্ট সার্জারী করতে হবে।

হয়তোবা আজকালের মধ্যেই করবে সরকারী হাসপাতালেই করবে কারন এইদেশে চিকিৎসা ফ্রি তাই আর কেউ কষ্ট কইরা ভূল তথ্য দিয়েননা যে কোটি টাকার অপারেশন যদি মরে যাই একটাই কষ্ট থাকবে নিজের দলের মানুষের প্রতিহিংসার স্বীকার হয়ে মিডিয়া ট্রায়াল হয়েছে বারবার আমার নামে। আর আফছোছ হয়তোবা বড় কোন ভাই আমার নামে অনেক মিথ্যা অভিযোগ দিয়ে আমার নেত্রীর কান ভারী করে রেখেছে সেই ভূলগুলো হয়তো ভাঙিয়ে যেতে পারলামনা।

আপা আপনিই আমার মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী আপনাকে অনেক ভালোবাসি ক্ষমা করে দিয়েন আমাকে। সবাই ভালো থাকবেন আপনাদের আর যন্ত্রনা দিবোনা।