চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী কখনো ব্যক্তিগত জীবনের জন্য আবার কখনো সিনেমার জন্য সংবাদের শিরোনাম হয়ে থাকেন। অভিনয়ের পাশাপাশি সংসারী হওয়াতেও মনযোগ দিয়েছিলেন কিন্তু ভাগ্য তার অনুকূলে নয়। ভালেবেসে বাঁধা ঘর ভেঙে গেছে তার। সেটাও একবার নয়। তিন তিনবার। সে নিয়ে কম কটাক্ষের শিকার হতে হয়নি তাকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের সাজে ছবি পোস্ট করে ফের শিরোনামে উঠলেন শ্রাবন্তী চ্যাটার্জী। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করার পর নেটিজেনরা বিভিন্নরকম মন্তব্য করতে থাকেন তাকে। বিয়ের সাজে ছবি দেখে অনেকে বলছেন, এটা কী তাহলে চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন? কেউ কেউ বলছেন, আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই। আবার একজন লিখেছেন, দামে কম মানে ভালো, শ্রাবন্তী ফার্নিচার। আরেকজন লিখেছেন, শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও।

এমন পরিস্থিতিতেই লাল টুকটুকে শাড়িতে বিয়ের সাজে সামাজিক মাধ্যমে ছবি আপলোড করেন শ্রাবন্তী। পড়েছেন মাথায় মুকুটও। ছবি দেখে মনে হচ্ছে কোনো বিজ্ঞাপনের জন্যই ছবিটি তুলেছেন তিনি।

স্বামী রোশনের সঙ্গে দীর্ঘদিন ধরেই একসঙ্গে থাকেন না শ্রাবন্তী। ২০২০ সালের নভেম্বর থেকে তাদের দূরত্বের খবর প্রকাশ্যে আসতে থাকে। এরপর একজন আরেক জনের বিরুদ্ধে পরোক্ষভাবে একাধিকবার কটূক্তি করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।