বোট ক্লাবে হেঁটে প্রবেশ করেন পরীমনি, বের হন জিমির কোলে

ঢাকা বোট ক্লাবের সিসিটিভি ক্যামেরার গণমাধ্যমে যে ভিডিও প্রকাশ করেছে করা হয়েছে, সেখানে অচেতন অবস্থায় ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে কোলে করে দৌড়ে বেরিয়ে আসার একটি দৃশ্য দেখা গেছে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ৯ জুন (বুধবার) রাত ১২টার পর ঢাকা বোট ক্লাবের সামনে অমির গাড়ি এসে থামে। পেছনে আসে পরীমনির গাড়ি। কিন্তু পরীমনি অমির গাড়ির সামনের দরজা খুলে নামেন। অর্থাৎ পরীমনি তার গাড়িতে ছিলেন না। এরপরই গাড়ি থেকে বের হন অমি, পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি এবং তার বোন বনি। তারা এ সময় পরস্পরের সঙ্গে কথা বলছিলেন।

ক্লাবের বাইরের ক্যামেরার ফুটেজে দেখা যায়, পরীমনি কালো টপস, জিন্সের প্যান্ট পরা। বনি লাল টপস, সঙ্গে জিন্সের প্যান্ট এবং জিমি কালো হাতাকাটা গেঞ্জি ও হাফ প্যান্ট পরা ছিলেন। অমির পরনে ছিলো সাদা গেঞ্জি ও গ্যাবার্ডিনের প্যান্ট। রিসিপশনের ক্যামেরায় তাদের চারজনকে একসঙ্গে বারে ঢুকতে দেখা যায়। তখন রিসিপশন ডেস্কে ছিলেন দুইজন এবং ডেস্কের পাশে দাঁড়িয়ে ছিলেন আরও একজন স্টাফ।

বোট ক্লাবে ৯ জুন রাত ২টার আরো একটি ফুটেজে দেখা যায় পরীমনিকে পাজা কোলে নিয়ে বের হচ্ছেন জিমি এবং একজন সিকিউরিটি গার্ড। এ সময় পরীমনি অচেতন ছিলেন। পেছনে দ্রুত হেঁটে আসছিলেন বনি। তাদের পেছনে স্বাভাবিকভাবে হাঁটছিলেন অমি।

পুলিশ বলছে, পরীমনিকে নাসির উদ্দিন মাহমুদের কাছে তুলে দিয়েছিলেন অমি। পানীয়র সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে তাকে ধর্ষণচেষ্টা হয় সেখানে। বোট ক্লাবের সিসিটিভির ফুটেজে ঘটনার প্রমাণও মিলেছে। পুলিশের কাছে দোষ স্বীকার করেছেন অমি ও নাসির।ঢাকাই ছবির নায়িকা পরীমনি