মেয়ে নয়, ছেলেদের সাথেই বেশি খেলতে পছন্দ করতাম: টয়া

মুমতাহিনা চৌধুরী টয়া একজন বাংলাদেশী মডেল, নৃত্যশিল্পী এবং টেলিভিশন অভিনেত্রী। যিনি মূলত বিভিন্ন টেলিভিশন নাটক এবং ধারাবাহিকগুলিতে কাজ করে থাকেন। অনেক বিজ্ঞাপনের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি।

অভিনেতা শাওনকে বিয়ে করলেন লাক্সতারকা মুমতাহিনা টয়া। বছরের অধিবর্ষ (লিপ ইয়ার) স্মরণীয় করে রাখতেই ২৯ ফেব্রুয়ারি দিনটি বেছে নিয়েছেন তারা। স্বল্প সংখ্যক কাছের বন্ধু এবং আত্মীয়দের নিয়ে আজ এই বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন করা হচ্ছে ঢাকার একটি মিলনায়তনে।

নতুন খবর হচ্ছে, বিয়ে ছাড়া জীবন যে অপূর্ণ সে কথা অকপটে স্বীকার করলেন প্রণয় স্রোতে ভাসতে থাকা টয়া। মেয়ে নয়, ছেলেদের সাথেই বেশি খেলতে পছন্দ করতাম বলে জানান তিনি।

টয়া আরও বলেন, আমার বিয়ের প্রথম বছরে আমি অন্তত তিনটা জিনিস শিখেছি। এ নম্বর হলো- বিয়ে ছাড়া কোনোভাবেই জীবন পূর্ণ নয়। দুই নম্বর হলো- প্রেমের সম্পর্কের সময়টা এবং বিয়ের পরের সম্পর্কটা একেবারে আলাদা। তিন নম্বর হলো-জীবনটা অগোছালো, কঠিনতর বা জটিল, মাঝেমাঝে এই জীবনটাই ভীতিকর। যখন তোমার সঙ্গে সঠিক মানুষটা থাকবে- এইসব ঝামেলা আর থাকবে না। জীবন হয়ে উঠবে মাধুর্যময়, দুর্দান্ত।