রাতে শক্তিশালী চিলির মুখোমুখি আর্জেন্টিনা

কোপা আমেরিকার ‘এ’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও চিলি। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ভালো ফর্মে নেই আর্জেন্টিনা। কোপা আমেরিকায় ২৮ বছরের শিরোপা খড়া কাটানোর মিশনে নামার আগে বিশ্বকাপ বাছাইপর্বের টানা দুই ম্যাচেই পয়েন্ট হারিয়েছে আলবিসেলেস্তারা। আসরের শুরুতেই শক্তিশালী চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা।

আজ সোমবার (১৫ জুন) বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টায় অনুষ্ঠিত হবে এ ম্যাচ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন ১, সনি টেন ২ ও সনি সিক্স।

বিশ্বকাপ বাছাইয়ের ৬ ম্যাচে চিলির জয় মাত্র একটি। ১০ দলের মধ্যে তাদের অবস্থান টেবিলের ৭ নাম্বারে। তবে কোপার ঠিক আগে আর্জেন্টিনার মাঠ থেকে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে এক পয়েন্ট নিয়ে ফেরা চিলিকে আত্মবিশ্বাস যোগাবে। সে ম্যাচে ইনজুরির কারণে না খেলা আর্তুরো ভিদাল এই ম্যাচেও অনিশ্চিত। এই ম্যাচে তাই ভালো ফলের জন্য চিলির কোচ মার্টিন লাসার্তে তাকিয়ে থাকবেন তারকা ফরোয়ার্ড এলেক্সিস সানচেজের দিকেই। কোপা আমেরিকার ট্রফি জয়ের হিসেবে আর্জেন্টিনার ধারে কাছেও নেই চিলি।

কোপায় দুই দলের শেষ দেখায় চিলির ডিফেন্ডার গ্যারি মেডেলের সাথে বিবাদে জড়িয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন লিওনেল মেসি। দু’দলের এবারের দেখায় আরো একটি চরম উত্তেজনায় ভরা ম্যাচ দেখবে দর্শকেরা, এটিই সবার প্রত্যাশা।