শ্রাবন্তীর ‘কোকা কোলা’ খাবেন না রোনালদো, ভিডিও ভাইরাল

উয়েফা ইউরো ২০২১ হাঙ্গেরি ম্যাচের আগে একটি সাংবাদিক সম্মেলনে ঠান্ডা পানীয়ের দু’টো বোতল সরিয়ে জলের বোতল তুলে নিয়ে ছিলেন পর্তুগাল তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। বিপত্তি ঘটে সেখানেই। বিশ্ব বাজারে সেই ঠাণ্ডা পানীয়ের দর নেমে গেল প্রায় ৩০ হাজার কোটি টাকা। সেই প্রসঙ্গ টেনেই ফের শ্রাবন্তীর সঙ্গে রোনালদোর নাম জুড়লেন এক নেটাগরিক কিন্তু কেন উঠল শ্রাবন্তী-প্রসঙ্গ? শ্রাবন্তীর ‘কোকা কোলা’ খাবেন না রোনাল্ডো, নেট দুনিয়ায় ভিডিও ভাইরাল।

২০১১ সালে শ্রাবন্তী ও সোহম জুটির ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ ছবিটি বেশ জনপ্রিয় হয়। ছবির গান ‘কোকা কোলা’ও পেয়েছিল শ্রোতাপ্রিয়তা। সেখানে সোহম ও শ্রাবন্তীকে একসঙ্গে পারফর্ম করতে দেখা যায়। জনৈক নেটাগরিক প্রযুক্তির সাহায্যে সোহমের আসনে রোনাল্ডোকে বসিয়ে, তাঁর সঙ্গে গানের দু’টি পংক্তি জুড়ে দেন। নেটাগরিকের মিমে দেখা যায় রোনালদো হেসে হেসে শ্রাবন্তীকে বলছেন ‘যতই বল আমায় বোকা ভোলা আরে বোকা ভোলা, খাব না তোর আমি কোকা কোলা’।

মন্তব্য বিভাগে নেটাগরিকের একাংশ মিমের অর্থ না বুঝে জানতে চেয়েছেন এই মিমটি বানানোর কারণ। তখন অনেকেই সাংবাদিক সম্মেলনের ঘটনাটির উল্লেখ করেছেন। কেউ আবার ‘কোকা কোলা’ গানের আরেকটি পংক্তিকে বিকৃত করে রোনালদোর উদ্দেশ্যে লিখেছেন, ‘রোনালদোর ফিগার বড়োই যে চাচা ছোলা’। কেউ আবার মিমটিকে পছন্দ করে লিখেছেন, ‘ভাই চুমুমার্কা’।