অনলাইনে কোরবানির খাসি কেনার সুযোগ দিচ্ছে ‘খাসিহাট.কম’

করোনা মহামারির মধ্যে কদিন পরই কোরবানির ঈদ। এই ঈদের উৎসব যেন আসে আগে ভাগেই। অনেকের চিন্তাভাবনা প্রস্তুতি থাকে কোরবানির পশু কেনাকে ঘিরে। তবে এই করোনার মধ্যে ঝুকিমুক্ত থাকতে ব্যস্ত নগরীর মানুষের জীবনকে সহজ করে দিতে আপনার ঘরেই নিয়ে এসেছে হাট। পরিবারের সব সদস্যকে খাসির ছবি এবং ভিডিও দেখিয়ে কিনতে পারবেন এবারের কোরবানির পশুটি!

এই কোরবানির ঈদে গতবারের ন্যায় ১০০০+ খাসি নিয়ে হাজির খাসিহাট.কম (khasihaat.com)। খাসিহাট.কম থেকে আপনারা খাসির ছবি এবং ভিডিও দেখে কিনতে পারবেন। খাসি ছবি এবং ভিডিওর পাশাপাশি তাদের ওয়েবসাইটে রয়েছে প্রতিটি খাসির বয়স, ওজন ও দাম। ক্রেতারা পছন্দমতো দেখে খাসি কিনতে পারবেন এখান থেকেই।

খাসি বিক্রয়ের পাশাপাশি করোনায় ঝুকিমুক্ত থাকতে খাসিহাট.কম দিচ্ছে খাসি বানিয়ে নেওয়ার সুযোগ। এ ক্ষেত্রে হালাল ও নিরাপদ কোরবানির প্রতিশ্রুতি দিচ্ছে প্রতিষ্ঠানটি। এ বিষয়ে খাসিহাট.কম এর উদ্যোক্তা জুয়েল রানা বলেন আমরা নিজেরদের খামার এবং দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে খাসি সংগ্রহ করি এছাড়া আমরা নিজেদের কসাই দিয়ে সম্পূর্ণ হালাল এবং নিরাপদ উপায়ে জবাই করে মাংস প্যাকেজিং করে গ্রাহকের বাসায় গতবারের ন্যায় এবারও পৌঁছে দিব।

তাই এই করোনার মধ্যে যাঁরা যুকিমুক্ত থাকতে চান তাঁদের জন্য খাসিহাট.কম দিচ্ছে দারুণ এই সুযোগ।