আমির খানের ডিভোর্সঃ রাখি সাওয়ান্ত বললেন আমি এখনো কুমারী

বলিউডের আলোচিত দম্পতি অভিনেতা আমির খান ও নির্মাতা কিরণ রাও। শনিবার এক আনুষ্ঠানিক বিবৃতিতে আমির খান ও কিরণ রাও তাঁদের বিচ্ছেদের খবর জানিয়েছেন।

ওই বিবৃতিতে দুজন জানান, ১৫ বছরের এই সুন্দর জীবনে প্রচুর আনন্দ, সুখ আর অভিজ্ঞতা সঞ্চয় করেছি। বিশ্বাস, শ্রদ্ধা আর ভালোবাসাই আমাদের সম্পর্কের ভিত্তি। এখন আমরা নতুন একটি অধ্যায় শুরু করতে যাচ্ছি। সেখানে আমরা আর স্বামী-স্ত্রী নই। কিন্তু আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে থাকব।

আমির খান ও কিরণ রাওয়ের বিচ্ছেদ মানতে পারছেন না বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। রাস্তায় এক পাপারাজ্জির কাছে খবরটা শুনেই চমকে যান এই বলিউড অভিনেত্রী। শুনেই পাশের দেয়ালে ঝুঁকে পড়েন রাখি!

এদিকে বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তকে এ বিষয়ে প্রশ্ন করেন ফটো সাংবাদিকরা। খবরটি শুনে প্রথমে খুবই বিস্মিত হন তিনি।

রাখি সাওয়ান্ত জানান, কারও বিচ্ছেদের খবর শুনলে তিনি খুব দুঃখ পান। আমি চাচ্ছি আমির আর কিরণের যেন বিচ্ছেদ না হয়। পরবর্তী সময়ে মজা করে বলেন, আমিরজি আমি এখনো কুমারী, আমার বিষয়ে কী ভাবছেন। আমার বিয়েই হচ্ছে না আর মানুষের বিচ্ছেদ হচ্ছে। কেউ আমার জন্য পাত্র খুঁজে আনুন।